JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ইমরুলকে এবারও চায় কুমিল্লা

ক্রিকেট দুনিয়া 18th Jul 2017 at 7:03pm 413
ইমরুলকে এবারও চায় কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে গত দুই আসরে মাঠ মাতিয়েছেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস। আসন্ন বিপিএল আসরের জন্যও তাকে দলে পেতে চায় ফ্র্যাঞ্চাইজিটি।

বিপিএলের পঞ্চম আসরে বাড়ছে অংশগ্রহণকারী দলের সংখ্যা। একই সাথে বাড়ছে আইকন ক্রিকেটারের সংখ্যাও। এরই ধারাবাহিকতায় ইমরুল কায়েসকে আইকন ক্রিকেটার করার পথে হাঁটছে বিপিএল গভর্নিং কাউন্সিল বলে জোর গুঞ্জন ওঠেছে।

তবে এসব নিয়ে ভাবছেন না ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার নাফিসা কামাল। কুমিল্লার রিটেনশনে ইমরুল কায়েস আছেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন কুমিল্লার কর্ণধার। ইমরুল কায়েস প্রসঙ্গে নাফিসা কামাল বলেন, “ইমরুল আমাদের ক্রিকেটার। ২০১৫ ও ২০১৬ দুই বছর যাবত সে আমাদের হয়ে খেলে এসেছে। ও আমাদের রিটেনশনে আছে।”

সেইসাথে ইমরুলকে আইকন ক্রিকেটার বানানো হবে এ গুঞ্জনে সে বলেন,”আমরা এখনো এ ব্যাপারে অফিশিয়াল কোন ঘোষণা পাইনি। তবে আমরা জানতে পেরেছি, ইতোমধ্যেই তাকে আইকন ক্রিকেটার করা হয়ে গেছে। আমার দলের একজন সদস্যকে আইকন করা হয়ে গেছে অথচ আমি জানলাম না এমন যদি হয় তবে এটা ঠিক হবে না।”

পাশাপাশি এমন কিছু হলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বার্থে বিসিবি ও বিপিএল গর্ভনিং কমিটি তা বিবেচনা করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন নাফিসা কামাল।

প্রসঙ্গত, বিপিএলের পঞ্চম আসরের জন্য পেশাদারিত্ব থেকে মাশরাফির বদলে আইকন ক্রিকেটার হিসেবে তামিম ইকবালকে নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। উল্লেখ্য, গত দুই আসরে ঘরের দল চট্টগ্রাম ভাইকিংসের হয়ে মাঠে লড়েছিল দেশসেরা ওপেনার।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)