JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

দুষ্কৃতীদের হাতে আক্রান্তের শিকার ভারতীয় পেসার সামি

খেলাধুলার বিবিধ 19th Jul 2017 at 8:07am 336
দুষ্কৃতীদের হাতে আক্রান্তের শিকার ভারতীয় পেসার সামি

দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সামি। পুলিশি তৎপরতায় ইতিমধ্যেই ঘটনায় জড়িত ৩ দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার সূত্রপাত গত শনিবার রাত এগারোটার দিকে। সাউথ সিটির কাছেই কাটজুনগরে ১২৮ প্রিন্স গোলাম হোসেন শাহ রোডের দোতলায় সামির ফ্ল্যাট। সেখানেই নিজের গাড়িতে স্ত্রীকে সঙ্গে ফিরছিলেন জাতীয় দলের এই ফাস্ট বোলার।

সামির গাড়ি ফ্ল্যাটে ঢোকার মুখে আচমকা বাইক আরোহী এক যুবক আচমকা প্রশ্ন তোলে, গাড়ি ঢোকাতে দেরি হচ্ছে কেন ?

বাইক থেকে নেমে সামির গাড়ির ডিকিতে চাপড় মারা হয় বলেও অভিযোগ। এরপর সামি গাড়ি থেকে নেমে এলে মদ্যপ ওই যুবকদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। ওই মদ্যপ যুবক সামিকে দেখে নেওয়ার হুমকিও দেয়। এরপর সামি ফ্ল্যাটে ফিরে যান।

কিছুক্ষণ পরে ওই একই বাইকে আরও দু’জন সঙ্গীসহ ওই ফ্ল্যাটবাড়ির মূল ফটকে ফের হাজির হয়। এবার তারা ধ্রুব মণ্ডল নামে ফ্ল্যাটের কেয়ারটেকারের উপর চড়াও হয়ে জামার কলার তাকেও মারধোর করে। এখানেই শেষ নয়। দোতলায় সামির ফ্ল্যাটে উঠে বাইরে থেকে দরজায় ধাক্কা দেওয়া হয় বারবার।

ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত সামি ফোন করে খবর দেন যাদবপুর থানায়। সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠানো হয়। সামির অভিযোগের ভিত্তিতে সংগ্রহ করা হয় অ্যাপার্টমেন্টের সিসিটিভির ফুটেজ। তা খতিয়ে দেখেই রবিবার এলাকার তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত তিন জনের নাম জয়ন্ত সরকার , স্বপন সরকার ও শিবা প্রামাণিক।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)