JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

প্রথম বেতন কীভাবে খরচ করেছেন এই অভিনেতারা?

বিবিধ বিনোদন 19th Jul 2017 at 8:13am 197
প্রথম বেতন কীভাবে খরচ করেছেন এই অভিনেতারা?

ফার্স্ট পেমেন্ট। সকলের জীবনেই খুব স্পেশ্যাল। নিজেরটা নিশ্চয়ই সবাই মনে রাখেন। বলিউডের অভিনেতাদের গল্পগুলোও কিন্তু কম মজাদার নয়। পেশাদার অভিনেতা হওয়ার আগে হাজারো সাধারণ চাকরি করেছেন অনেকেই। আসুন নেয়া যাক সেই অভিনেতারা কাহিনী-

কালকি কেকলাঁ
নিজের প্রথম মাইনে দিয়ে বাড়িভাড়া মিটিয়েছিলেন কালকি। লন্ডনের গোল্ডস্মিথসে থিয়েটার নিয়ে পড়াশোনা করছিলেন তখন। হাতখরচের জন্য পাশাপাশি ওয়েট্রেসের চাকরি নিয়েছিলেন। ‘‘একটা ক্যাফেতে কাজ করতাম তখন। মাইনে পেতে একটু দেরি হতো। তাই প্রথম মাইনেটা পেয়ে সোজা বাড়িওয়ালার কাছে গিয়েছিলাম। যাতে ওঁর ভাড়া মিটিয়ে দিতে পারি!’’ বলেছেন কালকি।

রিচা চড্ডা
ইনি প্রথম রোজগার করেছিলেন ১২ বছর বয়সে। দূরদর্শনে একটি রবীন্দ্রসংগীতের সঙ্গে নেচেছিলেন ওই সময়। তার জন্য নিজের স্কুল থেকে ২০০ টাকা পেয়েছিলেন রিচা। সঙ্গে একটা শাড়ি। কিন্তু টাকাটা নিয়ে কী করবেন বুঝতে না পেরে বাবাকেই দিয়ে দিয়েছিলেন তিনি।

অর্জুন কপূর
নিখিল আডবাণীর সঙ্গে ‘কাল হো না হো’র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের কাজ করেছিলেন অর্জুন। ‘‘তখন ১৮ বছর বয়স আমার। টাকাকড়ি কীভাবে খরচ করতে হয়, অত জানতাম না। সব টাকাই বাবা-মা’কে দিয়ে বলেছিলাম, আমাকে একটা ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে দিতে,’’ জানিয়েছেন অর্জুন।

ইরফান খান
তখন তিনি নিজে হাইস্কুলে পড়তেন। কিন্তু পকেটমানির জন্য বাইরে টিউশনও দিতেন। প্রত্যেক ছাত্রের জন্য ২৫ টাকা মাইনে! এক জায়গা থেকে আরেক জায়গায় বাস কিংবা অটো করে পৌঁছতে প্রচুর টাকা খরচ হয়ে যেত। তাই ওই টিউশনের মাইনে জমিয়েই কিনে ফেলেছিলেন নিজের প্রথম বাইসাইকেল। সেটাই তাঁর কেনা প্রথম সাইকেল।

রণদীপ হুডা
এঁর স্টাইলই আলাদা। প্রথম মাইনে দিয়ে কিনেছিলেন বিয়ার! রণদীপের কথায়, ‘‘তখন সবে ২০ বছর বয়স আমার। অস্ট্রেলিয়ায় একটা সামার জব করছিলাম। বিশেষ কিছু না, গাড়ি পরিষ্কার করাই কাজ ছিল। ৪০ ডলার মতো পেতাম তখন। প্রথম মাইনে পেয়েই লোকাল ওয়াইন শপে গিয়ে বিয়ারের ক্যান কিনেছিলাম একটা!’’

জ্যাকলিন ফার্নান্ডেজ
জ্যাকলিনের গল্পটা আবার বেশ ফ্যান্সি! ‘‘১৪ বছর বয়স তখন আমার। খুব শখ ছিল, ওয়ারড্রোবে একটা গুচ্চির ব্যাগ থাকবে। তার জন্য প্রথম মাইনে ছাড়ুন, বেশ কয়েকমাসের মাইনে বাঁচাতে হয়েছিল আমাকে! একটা অ্যারাবিক ক্লোদিং লাইনের হয়ে বেশ কয়েকটা ফোটোশ্যুট করেছিলাম। পেমেন্ট পেয়ে কিনেছিলাম ব্যাগটা। সবচেয়ে ছোট ব্যাগ কিন্তু! তা-ও সবচেয়ে কমদামি। কিন্তু ওটাই তখন আমার কাছে সাতরাজার ধনমানিক!’’ বলেছেন জ্যাকলিন।

সূত্র: এবেলা

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)