JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

রবি শাস্ত্রীকে নিয়ে মুখ খুললেন অশ্বিন

ক্রিকেট দুনিয়া 19th Jul 2017 at 8:37am 284
রবি শাস্ত্রীকে নিয়ে মুখ খুললেন অশ্বিন

রবি শাস্ত্রী ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ নির্বাচিত হওয়ার পরে কেটে গেছে বেশ কয়েকটি দিন। কিন্তু এখনও থামেনি এই নিয়ে আলোচনা। পাশাপাশি রবির সহযোগী কে হবেন, তা নিয়েও চলছে আলোচনা। এই অবস্থায় ভারতের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের কাছে এই বিষয়ে তার বক্তব্য জানতে চাওয়া হয়েছিল।

অশ্বিন অবশ্য স্পষ্ট জানিয়ে দিয়েছেন তার মতামত। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, "আমার মনে হয়, নতুন কোচ কিংবা তার নতুন সহযোগী-এটা আমার বিবেচনার বিষয়ই নয়। আমি ডিপ্লোম্যাটিক হচ্ছি না। কিন্তু এই বিষয়ে দুম করে কিছু বলা একেবারেই অনৈতিক। সময়ের সঙ্গে সঙ্গে জানা যাবে ব্যাপারটা কেমন হল। "

অনিল কুম্বলের পদত্যাগের পর থেকেই ভারতীয় কোচ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ভারতের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটিকে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে এজন্য। শেষ পর্যন্ত রবি শাস্ত্রী নির্বাচিত হয়েছেন কোচ হিসেবে। কিন্তু তাও থামেনি বিতর্ক।

এই অবস্থায় ভারতীয় খেলোয়াড়রা কী ভাবছেন সেটা জানতে আগ্রহ রয়েছে ক্রিকেটপ্রেমীদের। এই অবস্থায় অশ্বিন মুখ না খুললেও শাস্ত্রী প্রধান কোচ হওয়াতে যে দলের অধিকংশই ক্রিকেটাররাই খুশি এমন কথা শোনা যাচ্ছে। এখন দেখার, শ্রীলঙ্কা সফরে রবির নতুন ইনিংস শুরুর পরে তার সঙ্গে দলের সম্পর্ক কোন দিকে যায়।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)