JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নতুন ছবিতে যেমন দেখাবে বাহুবলী’র প্রভাসকে!

সিনেমা জগৎ 19th Jul 2017 at 8:43am 418
নতুন ছবিতে যেমন দেখাবে বাহুবলী’র প্রভাসকে!

লম্বা চুল ও দাড়ি-মোচে ঢাকা ‘বাহুবলী’ রুপি প্রভাসের চেহারাটাই এখনো চোখে লেগে আছে দর্শকের। বাহুবলীর শুটিং শেষ হওয়া মাত্রই চুল-দাড়ি কেটে পুরনো চেহারায় ফিরে গেছেন প্রভাস- আগেই শোনা গেছে এ খবর। সুজিতের পরিচালনায় শিগগিরি ‘সাহো’র শুটিং শুরু করবেন প্রভাস। তাই সম্প্রতি প্রকাশিত এ তারকার ফ্যাশনেবল কিছু ছবি এরই মধ্যে সাড়া ফেলেছে দর্শকের মধ্যে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, নতুন ছবিতে প্রভাসকে দেখতে লাগছে একেবারেই ‘বাহুবলী’র বিপরীত। লাজুক হাসিতে শহুরে যুবকের বেশে প্রভাসকে দেখে চমকে যাবেন দর্শক! ধারণা করা হচ্ছে নতুন ছবি ‘সাহো’তে এমন লুকেই দেখা যাবে তাকে।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে প্রভাস বলেন, বাহুবলী’র জন্য দীর্ঘদিন ধরে চুল বড় করেছি। কিন্তু বড় চুল রাখার অভ্যাস না থাকায় আমার খুব অসুবিধা হচ্ছিল। শুটিং শেষেই প্রথম যে কাজটি করেছি তা হলো চুল-দাড়ি কামিয়ে আগের অবস্থায় ফিরে গেছি!

এস এস রাজামৌলির সাড়াজাগানো সিনেমা ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ টানা ৭৫ দিন ধরে চলছে ভারতের হলগুলোতে। এ সিনেমার কল্যাণে বিশ্ব-তারকায় পরিণত হওয়া প্রভাসের মোমের মূর্তি প্রথম কোনো দক্ষিণ ভারতীয় অভিনেতা হিসেবে স্থান পেয়েছে মাদাম তুস্যের জাদুঘরে।

‘সাহো’তে প্রভাসের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে ‘বাহুবলী’ অভিনেত্রী আনুশকা শেঠিকে। এতে প্রধান ভিলেন হিসেবে দেখা যাবে বলিউড তারকা নীল নিতিন মুকেশকে। তামিল, তেলুগু ও হিন্দি- তিন ভাষাতেই ছবিটির জন্য কণ্ঠ দেবেন প্রভাস। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)