JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

‘জগ্গা জাসুস’ অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিবিধ বিনোদন 19th Jul 2017 at 1:38pm 494
‘জগ্গা জাসুস’ অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুম্বাইয়ের গুরুগ্রাম থেকে ঝুলুন্ত অবস্থায় উদ্ধার হলো আসামের জনপ্রিয় অভিনেত্রী তথা গায়িকা বিদিশা বেজবরুয়ার মরদেহ। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত অনুরাগ বসু পরিচালিত 'জগ্গা জাসুস' সিনেমার অভিনেত্রী বিদিশার রহস্যজনক মৃত্যুতে গ্রেপ্তার করা হয়েছে তার স্বামীকে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্পর্কের টানাপোড়েনেই আত্মহত্যা করেছেন এ অভিনেত্রী।

সোমবার সন্ধ্যায় গুরুগ্রামের সুশান্ত লোকের নিজ অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় বিদিশার ঝুলন্ত মরদেহ। এ অভিনেত্রীর বাবা পুলিশকে জানান, বহুক্ষণ ধরে মেয়েকে ফোন করার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু ফোনে না পাওয়ায় সন্দেহ হয় তার। তখনই পুলিশকে ফোন করে বিষয়টি জানান। বিদিশার ফ্ল্যাটে গিয়ে পুলিশ দেখে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় তা ভেঙে ভেতরে ঢোকে পুলিশ।

ডেপুটি পুলিশ কমিশনার (পূর্ব) দীপক সাহরান জানান, বিদিশার পরিবারের তরফে জানানো হয়েছে বিদিশা প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। বিদিশা জন্মসূত্রে অসমীয়া। সেখানে ছোট পর্দায় ব্যাপক পরিচিত মুখ তিনি। পাশাপাশি সঞ্চালনার কাজও করেছেন বহু অনুষ্ঠানে। সম্প্রতি কর্মসূত্রে মুম্বাইয়ে এসেছিলেন। গুরুগ্রামেই ফ্ল্যাট ভাড়া করে থাকতেন।

তথ্যসূত্রঃ আরটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)