JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

জন্মদিনে কাঁদলেন প্রিয়াংকা

বিবিধ বিনোদন 19th Jul 2017 at 1:41pm 215
জন্মদিনে কাঁদলেন প্রিয়াংকা

গতকাল জন্মদিন ছিলো বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার। পঁয়ত্রিশে পা দিয়েছেন তিনি। এ উপলক্ষেই দিন কয়েকের জন্য বেড়াতে গিয়েছেন সপরিবারে। সুইমিং পুলের ধারে, ভাই ও মায়ের সঙ্গে দিব্যি পোজ দিয়ে ছবিও তুলে পোস্ট করছেন দেদার। হাঙরের সঙ্গে তার কীভাবে বন্ধুত্ব হল, তা-ও লিখেছেন রসিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির সঙ্গে ক্যাপশন লিখেছেন, হেসে খেলে দিন কাটছে মায়ের সঙ্গে। তা সত্ত্বেও মনের কোণ থেকে একটুকরো অন্ধকার কিছুতেই সরিয়ে দিতে পারছেন না তিনি। যে বন্ধু ছোট্টবেলা থেকে সবসময়ে পাশে থেকেছেন, বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের সময়েও দিয়েছেন সাহস ও মনোবল। প্রিয়াংকার মাথায় যখন মুকুট উঠেছে বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরীর, তখন তিনিই আনন্দে চিৎকার করে উঠেছেন! সব আনন্দই যেন অন্ধকারে শেষ হল!

২০০৫ সালে প্রিয়াংকা যখন ‘ব্লাফমাস্টার’ ছবির শুটিং করছেন, তখনই পেলেন সেই অবর্ণনীয় দুঃসংবাদ। মারণ-রোগ ক্যানসারে আক্রান্ত হয়েছেন তার বাবা। আট বছর মরণপণ যুদ্ধের পর ২০১৩ সালের ১০ জুলাই এই পৃথিবীর মায়া কাটিয়ে চলে গেছেন তিনি। তাই জন্মদিনটা যতই হোক আলো-ঝলমলে, বাবার জন্যে প্রাণ কাঁদে প্রিয়াংকার। এ কারণেই এ দিনটিতে পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করার সঙ্গে সঙ্গে কেঁদেছেনও তিনি। মনে-মনে বাবার কণ্ঠস্বরেই শুনতে চেয়েছেন, হ্যাপি বার্থডে মাই ডিয়ার লিটল গার্ল!

তথ্যসূত্রঃ মানবজমিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)