JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শাহরুখকে সালমানের উপহার

বিবিধ বিনোদন 19th Jul 2017 at 3:39pm 381
শাহরুখকে সালমানের উপহার

অতীতের তিক্ততা ভুলে শাহরুখ ও সালমান খান এখন বন্ধু। টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছেন শাহরুখ। অন্যদিকে আনন্দ এল রাই পরিচালিত ও শাহরুখ অভিনীত একটি সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে।

এর আগে করণ-অর্জুন সিনেমায় একসঙ্গে অভিনয় করেন সালমান-শাহরুখ। এছাড়া একে অন্যের কুচ কুচ হোতা হ্যায়, হার দিল জো পেয়ার কারেগা, ওম শান্তি ওম সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছেন। সম্প্রতি শাহরুখের সিনেমাটির জন্য শুটিংও করেছেন সালমান।

এ অভিনেতাকে রাজি করাতে কী কোনো কষ্ট হয়েছে? সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, ‘একদমই না। তার হৃদয় অনেক ভালো। এই চরিত্রটি অনেক আগে লেখা হয়েছিল। সালমানও চিত্রনাট্য শুনেছেন। আমার মনে হয়, আনন্দ এক সময় সালমানকে নিয়ে সিনেমাটি নির্মাণের চিন্তা করেছিলেন। কিন্তু তাদের সময় ও অন্যান্য বিষয় মেলেনি এবং ভিএফএক্স ঠিক ছিল না।’

শোনা যায়, শুটিং সেটে সালমানকে একটি নতুন গাড়ি উপহার দেন শাহরুখ। তবে তার আগেই এ অভিনেতাকে সদ্য চালু করা নিজের ব্র্যান্ডের ই-সাইকেল উপহার দিয়েছেন সালমান খান। সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন শাহরুখ।

এ প্রসঙ্গে শাহরুখ বলেন, “আমরা বাড়িতে ছিলাম। তখন আনন্দ এল রাইও আমার সঙ্গে ছিল। এ সময় সালমান আমার সঙ্গে দেখা করতে আসে। সে আমার এবং আরিয়ান ও সুহানার জন্য তার নতুন ই-সাইকেল নিয়ে এসেছিল। আনন্দ আমাকে অভিনয় করার বিষয়টি জানতে বলে। আমি সালমানকে বলি, ‘সালমান, একটি চরিত্র ছিল।’ সে বলে, ‘হ্যাঁ, আমাকে বলো।’ তারপর সবকিছু ঠিকঠাক মতোই এগিয়ে যায়। তার দুইদিন ছুটি ছিল। আর আমাদের সেট তৈরির জন্য দশ দিন সময় প্রয়োজন ছিল।’’

সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি। শাহরুখ খান ছাড়াও এতে আরো অভিনয় করছেন-আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। এর আগে শাহরুখের সঙ্গে অভিনয় করলেও তানু ওয়েডস মানু নির্মাতাদের সঙ্গে এ দুই অভিনেত্রীর এটি প্রথম কাজ।

অন্যদিকে শাহরুখ বর্তমানে ব্যস্ত রয়েছেন জব হ্যারি মেট সেজাল সিনেমার প্রচারণা নিয়ে। সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। সিনেমাটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী খান। ৪ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)