JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

রণবীর সিংকে ঈর্ষা করেন রণবীর কাপুর

বিবিধ বিনোদন 19th Jul 2017 at 8:49pm 203
রণবীর সিংকে ঈর্ষা করেন রণবীর কাপুর

শেষবার রণবীর কাপুর ও রণবীর সিং একসঙ্গে খবরে এসেছিলেন করণ জোহরের ‘কফি উইথ করণ’-চ্যাট শো তে এসে। সেবারে সরাসরি না বললেও তাঁরা প্রায় স্ৱীকার করে নেন দীপিকার জন্যই তাঁরা ঠিক বন্ধু নয়। ‌আর এবার ‘অল ইন্ডিয়া বকচোদ’-এ গিয়ে রণবীর কাপুরের অকপট স্ৱীকারোক্তি তিনি রণবীর সিং কে ঈর্ষা করেন।

রণবীর কাপুরকে রণবীর সিং প্রসঙ্গে প্রশ্ন করা হলে মিস্টার কাপুর অকপটে বলেন, হ্যাঁ, অবশ্যই । একজন এক সাধারণ মানুষের দৃষ্টিভঙ্গি থেকে এবং একজন অভিনেতা হিসাবেও আমি নিরাপত্তহীনতায় ভুগি। ‌

যখন আমি রণবীরকে দেখি বাজিরাও মস্তানি-র মত সিনেমা করতে, বরুণ কে দেখি বদ্রীনাথ কি দুলহনিয়াতে এবং সুশান্তকে দেখি ধোনির মত সিনেমা করতে এবং তাঁদের পারফরম্যান্স দেখি তখন একটু হলেও তো ঈর্ষা হয়ই।

তবে আমি পাশাপাশি বাড়ি ফিরে আমি অনুপ্রণিতও হই ‌যে আমিও এধরণের সিনেমা করতে পারব। এই টুকি প্রতি‌যোগীতা তো থাকবেই। তাবলে আমি কারোর ক্ষতি চাইতে পারি না কখনওই। ”

তবে এক্ষেত্রে রণবীর কাপুর রণবীরের সঙ্গে একটা সুস্থ প্রতি‌যোগীতার কথাই উল্লেখ করেন। প্রসঙ্গত, ‘অল ইন্ডিয়া বকচোদ’-এ গিয়েই রণবীর কাপুর পরিচালক করণ জোহরের ‘কফি উইথ করণ ‘-এর বিরুদ্ধেও মুখ খুলেছেন। সরাসরি বলেছেন তিনি এধরণের শোয়ের বিরোধী। সেখানে তাঁদের ব্যবহার করে টাকা রোজগার করা হয়। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)