JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টাইব্রেকারে বায়ার্নকে হারাল আর্সেনাল

ফুটবল দুনিয়া 19th Jul 2017 at 11:03pm 254
টাইব্রেকারে বায়ার্নকে হারাল আর্সেনাল

প্রাক-মৌসুমে আর্সেনালের জয়রথ চলছেই। প্রাক-মৌসুম প্রস্তুতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখকে টাইব্রেকারে হারিয়েছে আর্সেন ওয়েঙ্গারের দল।

চীনের সাংহাই স্টেডিয়ামে বুধবার নির্ধারিত সময়ে ১-১ স্কোরলাইনের পর টাইব্রেকারে ৩-২ ব্যবধানে জিতেছে আর্সেনাল। ‘গানার’রা এর আগে অস্ট্রেলিয়া সফরে স্বাগতিক দুই ক্লাবের বিপক্ষে জিতেছিল টানা দুটি প্রীতি ম্যাচ।

এদিন ম্যাচের প্রথমার্ধে দাপট ছিল বায়ার্নের। নবম মিনিটে পেনাল্টি থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দিয়েছিলেন পোলিশ তারকা রবার্ট লেভানডফস্কি। দ্বিতীয়ার্ধে যোগ করা সময়ে (৯২ মিনিট) গোলটা শোধ করেন আর্সেনালের অ্যালেক্স লোবি।

আর টাইব্রেকারে আর্সেনালের জয়ের নায়ক বদলি গোলকিপার এমি মার্টিনেজ। দুটি স্পট-কিক ঠেকিয়ে দিয়েছেন ২৪ বছর বয়সি এই আর্জেন্টাইন গোলকিপার।

স্পট-কিকে আর্সেনালের হয়ে গোল করেছেন অ্যারন রামসে, নাচো মনরিয়েল ও লোবি। মোহামেদ এলনেনির শট ঠেকিয়েছেন বায়ার্ন গোলকিপার।

বায়ার্নের হয়ে গোল করেছেন ম্যাট হামেলস ও কিংসলে কোম্যান। বল বাইরে দিয়ে মেরেছেন রেনেতো সানচেজ। আর ডেভিড আলবা ও হুয়ান বার্নাটের শট ফিরিয়ে দেন আর্সেনালের জয়ের নায়ক মার্টিনেজ।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)