JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

অন্তর্বাসহীন বলিউড অভিনেত্রীর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বিবিধ বিনোদন 19th Jul 2017 at 11:25pm 687
অন্তর্বাসহীন বলিউড অভিনেত্রীর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বলিউডে ছবির সংখ্যা নগন্য অভিনেত্রী ব্রুনা আবদুল্লার। তবে যে ছবিতেই তাঁর দেখা মিলেছে তিনি ছিলেন বোল্ড, সেক্সি, সবমিলিয়ে মোহময়ী। অভিনয়ের থেকে তিনি বেশি জনপ্রিয় মডেল হিসাবে। বিভিন্ন সময় তাঁর ফটোশুট আলোড়ন তুলেছে সোশ্যাল সাইটে। আবারও সেইরকম এক হট ফটোশুটে সেক্সি ব্রুনার ছবিতে সরগরম ইন্টারনেট।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি সাদা কালো ছবি পোস্ট করেন এই মডেল অভিনেত্রী। পিনস্ট্রিপ টাউজার আর সঙ্গে অন্তর্বাসহীন ব্ল্যাক ব্লেজারে ব্রুনা ছিলেন অনবদ্য। ছবিতে তাঁর শরীরী আবেদনেই বোঝা যাচ্ছে কতটা লাস্যময়ী তিনি। ছবির ক্যাপশনে লেখা এটা আসল শুট নয়, শুধুমাত্র টেস্ট শুট। টেস্ট শুটেই তিনি যদি এতটা সাহসী তাহলে ফটোশুটে কোনরূপে ধরা দেবেন তিনি? তিনি জানিয়েছেন ভাগ্যে বিশ্বাস করেন তিনি। আপাতত এই ছবি সাড়া ফেলেছে ফ্যাশনেবল নেটিজেনদের মধ্যে।

তবে এখানেই শেষ নয়, বেশ কয়েকদিন আগে টপলেস ব্রুনার ছবি ঘিরে ছড়িয়েছিল চাঞ্চল্য। কেউ সমালোচনা করেছিলেন তাঁর, কেউ আবার সাধুবাদ জানিয়েছিলেন এই সাহসী ফটোশুটকে।

গ্র্যান্ড মস্তি ছবিতে ব্রুণা ছিলেন বোল্ড। তবে শুধু এই ছবিই নয়, দেশি বয়েজ ছবির জনপ্রিয় সুভা হোনে না দে গানটিতে তাঁর পারফরমেন্স তাক লাগিয়েছিল দর্শকদের। আর এই ফটোশুটে তিনি জানান দিলেন বি-টাউনের বম্বশেলদের দৌড়ে তিনি অন্যতম সেরা।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)