JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ জুলাই, ২০১৭

টিভির সময়সূচী 20th Jul 2017 at 7:47am 159
টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ জুলাই, ২০১৭

অনুরাগ : অভিনয়ে রাজ্জাক, উজ্জ্বল, শাবানা প্রমুখ। পরিচালক কামাল আহমেদ। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : রানা, রেজা ও জবা তিন সহপাঠী। রানা ধনীর ছেলে। রেজাকে পড়াশোনায় সাহায্য করে। মনে মনে ভালোবাসে জবাকে। ছোটবেলা থেকে রেজাকে ভালোবাসে বকুল। কথাটা বলতে গিয়ে বকুল জানতে পারে রেজা আর জবার প্রেম। এ খবর পৌঁছায় রানার কানেও। শুরু হয় বন্ধুত্বের টানাপড়েন।

তখন ২৩ : অভিনয়ে যীশু সেনগুপ্ত, পাওলি দাম, ইন্দ্রাণী হালদার প্রমুখ। পরিচালক অতনু ঘোষ। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : মা-বাবার ইচ্ছা অনুযায়ী ডাক্তার হয় তমোদীপ। পড়াশোনায় যাতে ব্যাঘাত না ঘটে সে জন্য ওর মা চাননি বায়োলজি শিক্ষক মেঘনার সঙ্গে ঘনিষ্ঠতা থাকুক তমোদীপের। মেঘনাকে তিনি অনুরোধ করেন ছেলের জীবন থেকে সরে দাঁড়াতে। মায়ের সঙ্গে দূরত্ব বাড়ে তমোদীপের। শুধু মেঘনাই নয়, আরো দুই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে।

আখিল : অভিনয়ে আখিল আখিনিনি, সায়শা সায়গল, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। পরিচালক ভি ভি ভিনায়েক। রাত ৯টা ২৫ মিনিট, সনি ম্যাক্স।

গল্পসূত্র : আফ্রিকার এক উপজাতি গ্রামে আছে রহস্যময় পাথর। সেটাকে তারা বেশ সম্মানের সঙ্গে নিজেদের কাছে রেখেছে অনেক বছর ধরে। কিন্তু পাথরটি হাতিয়ে নিতে চায় এক নিষ্ঠুর ব্যবসায়ী। পাথরটি পাওয়ার জন্য সেই গ্রামে আক্রমণও করে। গ্রামবাসীকে রক্ষা করতে এগিয়ে আসে হায়দরাবাদের তরুণ আখিল। সে মনে করে, কোনো না কোনোভাবে পাথরটির সঙ্গে তার সম্পর্ক আছে।

ফোন বুথ : অভিনয়ে কলিন ফ্যারল, কিফার সাদারল্যান্ড, কেটি হোমস প্রমুখ। পরিচালক জোয়ের শুমাকার। সন্ধ্যা ৭টা ৫৬ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : স্টু শেফার্ডের সময়টা ভালো যাচ্ছে না। হঠাৎ একদিন রাস্তার ফোন বুথে ঢুকে এক অজানা ব্যক্তির ফোনে সাড়া দেয় সে। সেই লোক জানায়, ফোন রেখে দিলেই তার আশপাশে একজনকে হত্যা করা হবে। তা সত্যি সত্যিই ঘটে। পথচারীসহ সবাই মনে করে কাজটা সেই করেছে। চারদিকে পুলিশ এসে ঘিরে ফেলে কিন্তু ফোন বুথ থেকে বের হতে পারে না স্টু।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)