JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

তামিমের ভাবনায় আরও দুটি বিশ্বকাপ

ক্রিকেট দুনিয়া 20th Jul 2017 at 11:21am 319
তামিমের ভাবনায় আরও দুটি বিশ্বকাপ

মাত্র ১৮ বছর বয়সেই ওয়ানডে ক্রিকেটে তামিম ইকবালের অভিষেক ঘটে। আর অভিষেকের বছরই ২০০৭ সালে বাংলাদেশের বিশ্বকাপ দলে সুযোগ পান তিনি। বিশ্বকাপে ব্যাট হাতে বেশ নজরও কাড়েন। ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ে দারুণ অবদান ছিলো তার।

এর মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে তামিম পার করেছেন দশ বছরের মতো। তবে আগের চেয়ে এখন অনেক ধারাবাহিক ক্রিকেটার তিনি। ইতোমধ্যে ৩টি ওয়ানডে বিশ্বকাপও খেলে ফেলেছেন। স্বপ্ন দেখছেন আরো দুটি বিশ্বকাপ নামের পাশে বসাতে। তবে সেটার জন্য করতে হবে অক্লান্ত পরিশ্রম, থাকতে হবে ফিট তার সাথে করতে হবে পারফর্মও।

জাতীয় দলে নিজের স্থান ও ফিট থাকতে পারলেই অনায়সে খেলতে পারবেন আরো দুটি বিশ্বকাপ। ফিট, ফর্মের ব্যাপারে একমত পোষণ করেন খোদ এই ওপেনার।

স্বপ্ন রয়েছে দেশের জার্সি গায়ে আরো দুটি বিশ্বকাপ খেলার তবে সেটির জন্য ফিট থাকা জরুরী মনে করেন তামিম, ‘আমি মনে করি, আমার আরো ৭-৮ বছর খেলা চালিয়ে যাওয়া উচিত কিন্তু এই ৭-৮ বছর খেলার জন্য প্রচন্ড পরিমাণ ফিট থাকা লাগবে, পারফর্ম করা লাগবে আমার। আর কয়টা বিশ্বকাপ খেলতে পারবো সেটি নির্ভর করবে সে সময় আমার ফিটনেস ও কেমন পারফর্ম করি। তবে একজন ক্রিকেটার হিসেবে অবশ্যই চাইবো আরো দুটি বিশ্বকাপ যেন খেলতে পারি।’

এদিকে আগামী মাসেই বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট খেলতে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। তবে নিজেদের বোর্ডের সঙ্গে দ্বন্দ্ব থাকায় শেষ পর্যন্ত সিরিজটি হবে কিনা সেই নিয়ে রয়েছে সংশয়। কিন্তু অজিরা যদি আসে তাহলে ভালো করার ব্যাপারে আশাবাদি তিনি।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)