JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিপিএলে রংপুরের হয়ে খেলবেন ওয়ার্নার?

ক্রিকেট দুনিয়া 20th Jul 2017 at 11:28am 792
বিপিএলে রংপুরের হয়ে খেলবেন ওয়ার্নার?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম অংশগ্রহণকারী দল রংপুর রাইডার্স বিগত আসরগুলোতে সাদামাটা দল নিয়ে প্রতিযোগিতায় নামলেও নতুন মালিকানার অধীনে এবার শক্তিশালী দল গড়তে উঠে-পড়ে লেগেছে। ইতোমধ্যে এ যাত্রায় সফলতার মুখও দেখেছে দলটি, তারপরও দলকে সমৃদ্ধ করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে আরো একাধিক ক্রিকেটারকে দলে নিতে।

৪ঠা নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএলের পঞ্চম আসরকে লক্ষ্য রেখে এরইমধ্যে দলে নিশ্চিত করেছে স্যামুয়েল বদ্রি, জনসন চার্লস ও ইংল্যান্ডের রবি বোপারা, ক্রিস গেইল, আরাফাত সানি, রুবেল হোসেন, কুশল পেরেরাদের মতো ক্রিকেটারদের। তবে এর মধ্যেই সীমাবদ্ধ না থেকে ‘প্লেয়ার্স ড্রাফটের’ আগে দলে আরো বেশ কিছু তারকা ক্রিকেটারদের নিতে চায় ফ্র্যাঞ্চাইজিটি।

সে লক্ষ্য থেকে এমুহূর্তে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের উদ্বোধনি ব্যাটসম্যান ডেবিড ওয়ার্নার ও দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ক্রিস মরিসকে দলে ভিড়াতে চেষ্টা চালিয়ে যাচ্ছে রংপুর। দলে নিতে এরইমধ্যে তাদের সাথে আলোচনাও বেশ দূর পর্যন্ত এগিয়েছে ফ্র্যাঞ্চাইজিটির বলে নিশ্চিত করেছেন রংপুরের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক।

এ প্রসঙ্গে তিনি বলেন, “ভক্ত ও দর্শকরা টি-টোয়েন্টিতে ব্যাটসম্যানদের কাছ থেকে বিদ্ধংসী ব্যাটিং দেখতে চায়। আমরাও তাই অলরাউন্ডারদের অন্তর্ভুক্ত করে স্কোয়াডে ভারসাম্য ধরে রাখতে চাই। এ লক্ষ্য থেকে ওয়ার্নার ও মরিসের সাথে কথা চলছি। আশা রাখছি, খুব শীঘ্রই আমরা তাদের খবর আপনাদের নিশ্চিত করতে পারবো।”

পাশাপাশি বিপিএলের প্রায় একই সময়ে গ্লোবাল টি-টোয়েন্টি থাকায় অনেক বিদেশি ক্রিকেটারদের দলে নেওয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন তিনি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)