JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ধর্ষণের দায়ে সিঙ্গাপুরে বাংলাদেশির ১১ বছর কারাদণ্ড

আন্তর্জাতিক 20th Jul 2017 at 2:43pm 332
ধর্ষণের দায়ে সিঙ্গাপুরে বাংলাদেশির ১১ বছর কারাদণ্ড

সিঙ্গাপুরের গেইলংয়ে এক চীনা নারীকে ধর্ষণে অভিযুক্ত এক বাংলাদেশিকে ১১ বছরের কারাদণ্ড দিয়েছেন সেদেশের একটি আদালত। প্রবাসী স্বামীর সঙ্গে প্রথমবারের মতো দেখা করতে এসে চীনা এই নারী ধর্ষণের শিকার হয়েছিলেন।

গেইলংয়ে স্বামীর ভাড়া করা বাসায় ৯ দিন থাকার পর পাশের কক্ষের বাসিন্দা বাংলাদেশি প্রবাসী নির্মাণ সুপারভাইজার তাকে (৪৪) ধর্ষণ করেন।

বুধবার হোসাইন আনোয়ার (৩২) নামের ওই প্রবাসী বাংলাদেশিকে ১১ বছরের কারাদণ্ড দিয়েছেন সিঙ্গাপুরের আদালত। গত বছরের ফেব্রুয়ারিতে ধর্ষণের অভিযোগে আনোয়ারকে ৯ বার বেত্রাঘাতের আদেশও দেয়া হয়েছে।

সিঙ্গাপুরের দৈনিক দ্য স্ট্রেইট টাইমস বলছে, প্রাথমিকভাবে বাংলাদেশি ওই প্রবাসী ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছিলেন। অর্থের বিনিময়ে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন বলে দাবি করেন তিনি।

কিন্তু মামলার শুনানির দ্বিতীয়দিনে ধর্ষণের অভিযোগ স্বীকার করেন আনোয়ার। ডেপুটি পাবলিক প্রসিকিউটর কেভিটা উথরাপাথি ওই বাংলাদেশির ১২ বছরের কারাদণ্ড ও ৯ বেত্রাঘাতের আবেদন করেছিলেন।

চীনা এই নারী দেশে ফেরার পর এখনো আতঙ্কে দিন পার করছেন বলে জানিয়েছেন। দেশে ফিরে নিজ বাড়িতে সিসিটিভি ক্যামেরা বসিয়েছেন বলে জানান তিনি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)