JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বন্ধুদের বার্সেলোনা ছাড়ার কথা বলেছেন নেইমার!

ফুটবল দুনিয়া 20th Jul 2017 at 4:40pm 334
বন্ধুদের বার্সেলোনা ছাড়ার কথা বলেছেন নেইমার!

পর্তুগাল সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদোকে ঘিরে রিয়াল মাদ্রিদ আর ম্যান ইউয়ের মধ্যকার গুঞ্জনের মাঝেই নতুন করে আলোচনা শুরু হয়েছে বার্সেলোনার ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে নিয়ে। নেইমারের প্যারিস সেন্ত জার্মেইয়ে (পিএসজি) যাওয়ার খবরে চাঞ্চল্য শুরু হয়েছে।

যদিও কাতালান ক্লাবটির সহসভাপতি জর্ডি মেসট্রে ২০০% গ্যারান্টি দিয়ে বলেছেন নেইমার বার্সাতেই থাকছেন। কিন্তু ব্রাজিলিয়ান মিডিয়া বলছে অন্য কথা!

অনেক দিন ধরেই নেইমারকে প্যারিসে আনার চেষ্টা করছে পিএসজি। এত দিন নেইমারের মন গলাতে পারেনি তারা। ব্রাজিলের সংবাদমাধ্যম জানিয়েছে, নেইমার নাকি তাঁর ব্রাজিলিয়ান সতীর্থ মারকিনিয়োস, লুকাস মৌরা, থিয়াগো সিলভা ও দানি আলভেজদের বলেছেন, আসন্ন মৌসুমে পিএসজিতেই যাচ্ছেন তিনি! নেইমারের এই সতীর্থরা সবাই পিএসজিতেই খেলেন।

আরও জানা গেছে, চলতি মৌসুমে দানি আলভেজের পিএসজিতে যোগদানের ফলেই নাকি উৎসাহ পেয়েছেন নেইমার। আর ফরাসি ক্লাবটিও নাকি ২২২ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ দিয়ে হলেও নেইমারকে নিতে প্রস্তুত!

এই বিপুল পরিমাণ অর্থও নেইমারের বার্সা ত্যাগের একটি কারণ হতে পারে। এ ছাড়া নেইমারের পরিবারেরও ইচ্ছা, নেইমার ইউরোপের কোনো বড় ক্লাবের প্রধান খেলোয়াড় হবেন। এখন সত্যটা জানার জন্য অপেক্ষাই করতে হচ্ছে। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)