JanaBD.ComLoginSign Up

দুই বছর ধরেই আলাদা থাকছেন তাহসান-মিথিলা

বিবিধ বিনোদন Jul 20 at 4:58pm 441
দুই বছর ধরেই আলাদা থাকছেন তাহসান-মিথিলা

শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলাকে। ২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেন তারা। তারপর থেকে সুখে শান্তিতেই বসবাস করে আসছিলেন। তাদের সেই সংসারে এক কন্যা সন্তানও রয়েছে যার নাম আইরা তাহরিম খান। সব দেখে বলা হতো তারকাদের ঠুনকো দাম্পত্য জীবনের বিপরীতে তাহসান-মিথিলা দারুণ উদাহরণ।

কিন্তু মন খারাপের খবর হলো, এই সংসারটাও টিকলো না। গেল বছরের মাঝামাঝি থেকেই সর্বত্র শোনা যাচ্ছিলো ভেঙ্গে যাচ্ছে তাহসান-মিথিলার সংসার। তবে কেউ কোনো প্রমাণ দিতে পারেননি।

দুই তারকার অনেক সহশিল্পীদের কাছে কিছু তথ্য প্রমাণ থাকলেও, তারাও সাহসী হয়ে নিজদের প্রকাশ্যে আনতে চাননি। কেবল মুখে মুখেই তাহসান-মিথিলার মধ্যে দুরত্বের নানা গল্প শুনিয়েছেন। তাই বিষয়টি নিতান্তই গুঞ্জন হিসেবে থেকে গেছে।

তাহসান-মিথিলাও এ নিয়ে মুখ খুলেননি। বরং একে অপরের সাথে জুটি হয়ে নাটক-টেলিছবিতে কাজ করেছেন। কিন্তু গেল কয়েকদিনে দুই তারকার ডিভোর্সের বিষয়টি নতুন করে শোরগোলের জন্ম দেয় শোবিজে। তারই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার, ২০ জুলাই তাহসান তার ভেরিফায়েড ফেসবুক প্যাজে নিজেই জানিয়েছেন তাদের ছাড়াছাড়ির বিষয়টি।

এইদিকে তাহসানের এক ঘনিষ্ট সূত্র নিশ্চিত করেছে, আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের সিদ্ধান্ত জানাতে দেরি হলেও দুই বছর ধরেই আলাদা থাকছেন তাহসান-মিথিলা। তাহসানের ওই সূত্রের দাবি, ২০১৪ সাল থেকেই অবিশ্বাস দানা বাঁধে এই দম্পতিদের মধ্যে।

তার কারণ কোনো এক মডেল-অভিনেত্রীর প্রতি তাহসানের দুর্বলতা। একটা সময় দুজন মিলে সব অনুষ্ঠান ও নাটক-বিজ্ঞাপনে অংশ নিতেন তারা। কিন্তু হঠাৎ করেই তাহসান এড়িয়ে চলতে থাকেন মিথিলাকে। এই নিয়ে প্রায়ই মনোমালিন্য হতো। অবনতি হতে থাকে দাম্পত্যের।

একটা পর্যায়ে তাহসানও মিথিলার গোপন সম্পর্কের নানা তথ্য পান। এক গায়ক ও অভিনেতার সঙ্গে মিথিলার সখ্যতার গুঞ্জনও চাউর হয় চারদিকে। এ নিয়ে তাহসানের অবিশ্বাস চরমে পৌঁছায়। যদিও কারও কাছে এইসব সম্পর্কের কোনো তথ্য প্রমাণ ছিলো না। তবু সন্দেহের জের ধরে তাদের মধ্যে মতবিরোধ তৈরি হয় বলেই ধারণ করছেন তাহসান-মিথিলার ঘনিষ্টজনরা।

সেই মতবিরোধের সূত্রে দুজন মিলেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন। ২০১৫ সাল থেকেই আলাদা থাকতে শুরু করেন তারা। এরপর দুজনে একসঙ্গে কিছু নাটক-টেলিফিল্মে কাজ করলেও তাদের মধ্যে আন্তরিকতার অভাব ধরা পড়েছে শুটিং স্পটে। আর সে থেকেই ছড়াতে থাকে এই দুই তারকার সম্পর্ক ভাঙ্গনের গুজব।

এইদিকে তাহসান-মিথিলার সংসার ভেঙ্গে যাওয়ার নিশ্চিত খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা। কেউ কেউ বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ আবার তাহসান-মিথিলা এই দুই পক্ষে বিভক্ত হয়ে সংসার ভাঙার জন্য দায়ী করে স্ট্যাটাস দিচ্ছেন।

আর শোবিজের মানুষেরা মনে করছেন এমন একটি আদর্শ ও সুখী দম্পতির পতন তারকাদের সংসার জীবনের প্রতি সাধারণ মানুষের মধ্যে শ্রদ্ধাবোধে দারুণভাবে আঘাত করেছে। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া! ১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া!
Yesterday at 6:47pm 470
ভাইরাল সঞ্জয় দত্তের মেয়ের ছবি, কেন? ভাইরাল সঞ্জয় দত্তের মেয়ের ছবি, কেন?
Yesterday at 6:45pm 388
জ্যাকলিনের গালে আলিয়ার চুমু জ্যাকলিনের গালে আলিয়ার চুমু
Yesterday at 6:28pm 345
নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে জানালেন সালমান খান নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে জানালেন সালমান খান
Yesterday at 3:07pm 317
দাম্পত্য জীবনে কোহলি-আনুশকার প্রতিশ্রুতি দাম্পত্য জীবনে কোহলি-আনুশকার প্রতিশ্রুতি
Yesterday at 11:32am 417
হৃত্বিক-কঙ্গনা বিতর্কে মুখ খুললেন সুজান খান হৃত্বিক-কঙ্গনা বিতর্কে মুখ খুললেন সুজান খান
Fri at 11:45pm 282
ছেলেকে নিয়ে কারিনা, মেয়েকে নিয়ে শহিদ ছেলেকে নিয়ে কারিনা, মেয়েকে নিয়ে শহিদ
Fri at 11:35pm 297
পার্টিতে অমিতাভের নাতনির মুখোমুখি রেখা! পার্টিতে অমিতাভের নাতনির মুখোমুখি রেখা!
Fri at 5:21pm 348

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

জয়ের খোঁজে ভঙ্গুর দল নিয়েই লড়বে বাংলাদেশ
আগুয়েরোর রেকর্ডে সিটির জয়, ম্যানইউ’র হার
সেরা ব্যাটসম্যান ও বোলারকে হারিয়ে ঝামেলায় মাশরাফি
তাড়াতাড়ি ওজন বাড়াতে কোন কোন খাবার খাবেন জেনে নিন
পাকিস্তানকে না করেন শ্রীলঙ্কার ৪০ ক্রিকেটার!
বাণী-বচন : ২২ অক্টোবর ২০১৭
বিতর্কিত গোলে মালাগাকে হারালো বার্সেলোনা
টিভিতে আজকের খেলা : ২২ অক্টোবর, ২০১৭