.
JanaBD.ComLoginSign Up
JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

দুই বছর ধরেই আলাদা থাকছেন তাহসান-মিথিলা

বিবিধ বিনোদন Jul 20 at 4:58pm 446
দুই বছর ধরেই আলাদা থাকছেন তাহসান-মিথিলা

শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলাকে। ২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেন তারা। তারপর থেকে সুখে শান্তিতেই বসবাস করে আসছিলেন। তাদের সেই সংসারে এক কন্যা সন্তানও রয়েছে যার নাম আইরা তাহরিম খান। সব দেখে বলা হতো তারকাদের ঠুনকো দাম্পত্য জীবনের বিপরীতে তাহসান-মিথিলা দারুণ উদাহরণ।

কিন্তু মন খারাপের খবর হলো, এই সংসারটাও টিকলো না। গেল বছরের মাঝামাঝি থেকেই সর্বত্র শোনা যাচ্ছিলো ভেঙ্গে যাচ্ছে তাহসান-মিথিলার সংসার। তবে কেউ কোনো প্রমাণ দিতে পারেননি।

দুই তারকার অনেক সহশিল্পীদের কাছে কিছু তথ্য প্রমাণ থাকলেও, তারাও সাহসী হয়ে নিজদের প্রকাশ্যে আনতে চাননি। কেবল মুখে মুখেই তাহসান-মিথিলার মধ্যে দুরত্বের নানা গল্প শুনিয়েছেন। তাই বিষয়টি নিতান্তই গুঞ্জন হিসেবে থেকে গেছে।

তাহসান-মিথিলাও এ নিয়ে মুখ খুলেননি। বরং একে অপরের সাথে জুটি হয়ে নাটক-টেলিছবিতে কাজ করেছেন। কিন্তু গেল কয়েকদিনে দুই তারকার ডিভোর্সের বিষয়টি নতুন করে শোরগোলের জন্ম দেয় শোবিজে। তারই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার, ২০ জুলাই তাহসান তার ভেরিফায়েড ফেসবুক প্যাজে নিজেই জানিয়েছেন তাদের ছাড়াছাড়ির বিষয়টি।

এইদিকে তাহসানের এক ঘনিষ্ট সূত্র নিশ্চিত করেছে, আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের সিদ্ধান্ত জানাতে দেরি হলেও দুই বছর ধরেই আলাদা থাকছেন তাহসান-মিথিলা। তাহসানের ওই সূত্রের দাবি, ২০১৪ সাল থেকেই অবিশ্বাস দানা বাঁধে এই দম্পতিদের মধ্যে।

তার কারণ কোনো এক মডেল-অভিনেত্রীর প্রতি তাহসানের দুর্বলতা। একটা সময় দুজন মিলে সব অনুষ্ঠান ও নাটক-বিজ্ঞাপনে অংশ নিতেন তারা। কিন্তু হঠাৎ করেই তাহসান এড়িয়ে চলতে থাকেন মিথিলাকে। এই নিয়ে প্রায়ই মনোমালিন্য হতো। অবনতি হতে থাকে দাম্পত্যের।

একটা পর্যায়ে তাহসানও মিথিলার গোপন সম্পর্কের নানা তথ্য পান। এক গায়ক ও অভিনেতার সঙ্গে মিথিলার সখ্যতার গুঞ্জনও চাউর হয় চারদিকে। এ নিয়ে তাহসানের অবিশ্বাস চরমে পৌঁছায়। যদিও কারও কাছে এইসব সম্পর্কের কোনো তথ্য প্রমাণ ছিলো না। তবু সন্দেহের জের ধরে তাদের মধ্যে মতবিরোধ তৈরি হয় বলেই ধারণ করছেন তাহসান-মিথিলার ঘনিষ্টজনরা।

সেই মতবিরোধের সূত্রে দুজন মিলেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন। ২০১৫ সাল থেকেই আলাদা থাকতে শুরু করেন তারা। এরপর দুজনে একসঙ্গে কিছু নাটক-টেলিফিল্মে কাজ করলেও তাদের মধ্যে আন্তরিকতার অভাব ধরা পড়েছে শুটিং স্পটে। আর সে থেকেই ছড়াতে থাকে এই দুই তারকার সম্পর্ক ভাঙ্গনের গুজব।

এইদিকে তাহসান-মিথিলার সংসার ভেঙ্গে যাওয়ার নিশ্চিত খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা। কেউ কেউ বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ আবার তাহসান-মিথিলা এই দুই পক্ষে বিভক্ত হয়ে সংসার ভাঙার জন্য দায়ী করে স্ট্যাটাস দিচ্ছেন।

আর শোবিজের মানুষেরা মনে করছেন এমন একটি আদর্শ ও সুখী দম্পতির পতন তারকাদের সংসার জীবনের প্রতি সাধারণ মানুষের মধ্যে শ্রদ্ধাবোধে দারুণভাবে আঘাত করেছে। -জাগো নিউজ

JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
দীপিকাকে ফেলে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর দীপিকাকে ফেলে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর
Sat at 10:17pm 479
কথিত প্রেমিক বাপ্পীর বিষয়ে যে তথ্য দিলেন অপু বিশ্বাস কথিত প্রেমিক বাপ্পীর বিষয়ে যে তথ্য দিলেন অপু বিশ্বাস
Sat at 10:07pm 1,203
নিভৃতে স্ত্রী সন্তান ও পরিবার নিয়ে নিজের ১৩তম বিবাহ বার্ষিকী উদযাপন করলেন ফেরদৌস নিভৃতে স্ত্রী সন্তান ও পরিবার নিয়ে নিজের ১৩তম বিবাহ বার্ষিকী উদযাপন করলেন ফেরদৌস
Sat at 10:06pm 546
শাকিব-অপুর বিয়ে নিয়ে বেরিয়ে এলো অবিশ্বাস্য চাঞ্চল্যকর তথ্য! শাকিব-অপুর বিয়ে নিয়ে বেরিয়ে এলো অবিশ্বাস্য চাঞ্চল্যকর তথ্য!
Sat at 6:27pm 949
অবশেষে ফাঁস হলো হঠাৎ করে বাপ্পী‘র বিয়ের ঘোষণা আসল কারণ অবশেষে ফাঁস হলো হঠাৎ করে বাপ্পী‘র বিয়ের ঘোষণা আসল কারণ
Sat at 6:25pm 663
এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা
Fri at 9:22pm 897
সপরিবারে ইতালির পথে আনুষ্কা, বিরাটও গায়েব ! সপরিবারে ইতালির পথে আনুষ্কা, বিরাটও গায়েব !
Fri at 6:50pm 598
টপ ১০ ইন্ডিয়ান স্টার-২০১৭ এর লিস্টে প্রভাসের স্থান এখন ৬ষ্ট! টপ ১০ ইন্ডিয়ান স্টার-২০১৭ এর লিস্টে প্রভাসের স্থান এখন ৬ষ্ট!
Fri at 6:50pm 720

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

সাধারণ জ্ঞানের আসর ১৪৫তম পর্বসাধারণ জ্ঞানের আসর ১৪৫তম পর্ব
শ্রীলঙ্কার বোলিং তোপে মাত্র ১১২ রানে অলআউট ভারত।শ্রীলঙ্কার বোলিং তোপে মাত্র ১১২ রানে অলআউট ভারত।
আলুর কেজি ৩টাকা,মাইকিং করেও মিলছে না ক্রেতা!আলুর কেজি ৩টাকা,মাইকিং করেও মিলছে না ক্রেতা!
বাবা হচ্ছেন মুশফিকুর রহীমবাবা হচ্ছেন মুশফিকুর রহীম
শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের’ উদ্বোধন করলেন শেখ হাসিনাশেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের’ উদ্বোধন করলেন শেখ হাসিনা
দুই বছর পর অ্যাপলের ডিজাইন দলে ফিরলেন জনি আইভদুই বছর পর অ্যাপলের ডিজাইন দলে ফিরলেন জনি আইভ
আশাকরি গেইল দ্রুত আউট হবেআশাকরি গেইল দ্রুত আউট হবে
My gp app আপডেট করে নিয়ে নিন ১টাকায় ৫০০ এমবি ইন্টারনেট।My gp app আপডেট করে নিয়ে নিন ১টাকায় ৫০০ এমবি ইন্টারনেট।