JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শান্তিতে নেই কপিল, ফিরে গেলেন অনিল-অর্জুনরা

বিবিধ বিনোদন 20th Jul 2017 at 7:21pm 366
শান্তিতে নেই কপিল, ফিরে গেলেন অনিল-অর্জুনরা

কমেডির চেয়ে ইদানিং ট্রাজেডিই বেশি হচ্ছে কপিল শর্মার জীবনে। সুনীল গ্রোভার ছেড়ে যাওয়ার পর থেকেই শান্তি নেই কমেডিয়ানের জীবনে। প্রায় বন্ধ হওয়ার উপক্রম হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’।

কিন্তু অনেক কাঠখড় পুড়িয়ে সনি চ্যানেলের কর্তাব্যক্তিদের কাছ থেকে কিছুটা সময় আদায় করেছিলেন কপিল। ফের সেলিব্রিটিদের কল্যাণে বাড়তে শুরু করেছিল শোয়ের টিআরপিও। কিন্তু এর মধ্যেই ঘটল নয়া অঘটন। ফের শ্যুটিং ফ্লোরে অনুপস্থিত ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ান। আর কপিলের জন্য চার ঘণ্টারও বেশি অপেক্ষা করে শ্যুট না করেই ফিরে গেলেন অনিল কাপুর, অর্জুন কাপুররা।

শোনা গিয়েছে, নতুন ছবি ‘মুবারকান’র প্রচারে কপিলের শোয়ের সেটে আসার কথা ছিল অনিল কাপুর, অর্জুন কাপুর, ইলিয়ানা ডি’ক্রুজ ও আথিয়া শেঠির। নির্দিষ্ট সময়েই এসে উপস্থিত হয়েছিলেন তারকারা।

কিন্তু তখনও কপিলের দেখা মেলেনি। বাধ্য হয়ে তার বাড়িতে ফোন করেন কাস্ট মেম্বাররা। জানা যায়, অসুস্থ টেলিভিশন তারকা। কিন্তু যত তাড়াতাড়ি সম্ভব সেটে আসার চেষ্টা করছেন তিনি। এই কথাতেই কপিলের জন্য অপেক্ষা করতে থাকেন তারা। কিন্তু চার ঘণ্টার বেশি সময় পেরিয়ে গেলেও কপিল আসেননি। শেষে বাধ্য হয়েই শ্যুটিং বাতিল করে ফিরে যান অনিল, অর্জুনরা।

এর আগেও নাকি এমন ঘটনা ঘটেছে। সে সময় কপিলের সেটে ছবির প্রচার করতে এসেছিলেন স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খান। অনুশকাকে সঙ্গে নিয়ে ‘জব হ্যারি মেট সেজল’র জন্য বিশেষ এপিসোড শ্যুট করছিলেন তিনি। শ্যুটিংয়ের মাঝে সেটেই জ্ঞান হারান কপিল। ফলে বাতিল করতে হয়েছিল সে শ্যুটিংও।

শোনা যাচ্ছে, মানসিক অশান্তিতে ভুগছেন ছোটপর্দার তারকা। সে জন্যই ঘন ঘন অসুস্থ হয়ে পড়ছেন তিনি। অনেকেই তাকে পরামর্শ দিচ্ছেন কাজ থেকে একটু বিরতি নেওয়ার। পুরোপুরি সুস্থ হয়ে তবেই তার কাজে ফেরা উচিত বলে মনে করছেন অনুরাগীরা।

তথ্যসূত্রঃ এবিপি লাইভ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)