JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

যে ছবিগুলো নিয়ে তুমুল বিতর্ক হয়েছে

বিবিধ বিনোদন 21st Jul 2017 at 9:15am 402
যে ছবিগুলো নিয়ে তুমুল বিতর্ক হয়েছে

বলিউড হোক কিম্বা টলিউড কিংবা ক্রিকেট কিংবা অন্য কোনও ক্ষেত্র। সেলিব্রিটি হলে বিতর্ক শুরু হবেই। দীপিকা পাডুকনের ক্লিভেজ বিতর্ক হোক বা কারিনাকে নিয়ে লাভ জিহাদ বিতর্ক বা হালের ইরফান পাঠানের স্ত্রীর ক্যামরার সামনে অনাবৃত মুখ। ভারতে যেন সেলিব্রিটিদের নিয়ে বিতর্কের শেষ নেই।

যে ছবিগুলি নিয়ে বিতর্ক হয়েছে তুমুল, যে বা যাঁকে নিয়ে বিতর্ক শুরু হয়, অথচ তিনি চাননি।

ইরফান পাঠান : সম্প্রতি তরী সাফা বেগের সঙ্গে একটি সেলটি পোস্ট করেন ইরফান পাঠান। সেখানে দেখা যায়, সাফা মুখ ঢেকে থাকলেও, বেশ কিছু অংশ অনাবৃত। সেই সঙ্গে সাফার নখে লাল রঙের নেলপালিশও দেখা যায়। যা দেখে নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়েন ইরফান ও তাঁর স্ত্রী। এমনকী, সাফা কেন মুখ অনাবৃত রেখেছেন প্রকাশ্যে, তা নিয়ে এক মৌলবিও কটাক্ষ করেন তাঁদের।

দ্বিগিজয় সিং : সংবাদ সঞ্চালিকা অমৃতা রাই-এর সঙ্গে সম্পর্কে জড়ানোয় আচমকাই তাঁদের নিয়ে একটি ছবি প্রকাশ্যে আসে। অসম বয়সী অমৃতা রাই-এর সঙ্গে সম্পর্কের জড়ানোয় ওই সময় বেশ বিতর্কের মধ্যে পড়তে হয় কংগ্রেস নেতাকে।

অক্ষয় কুমার : একটি জিন্সের বিজ্ঞাপনী প্রচারে হাজির হন অক্ষয় কুমার। ওই কম্পানির প্রমোশনে স্ত্রী টুইঙ্কেলও হাজির ছিলেন দর্শক হিসেবে । ওই সময় অক্ষয়ের জিন্সের বাটন আনলক করে দেন তিনি। আর ওই ছবি ছড়াতে জোর বিতর্ক শুরু হয় তাঁদের নিয়ে।

শিল্পা শেঠি : ভারতে এসে প্রকাশ্যে একটি অনুষ্ঠানে শিল্পা শেঠিকে চুমু খান রিচার্ড গেয়ার। ওই ছবি নিয়েও জোর বিতর্ক শুরু হয়।

কারিনা কাপুর খান : সাইফ আলি খানের সঙ্গে বিয়ের পর একটি সংগঠনের পক্ষ থেকে কারিনাকে কটাক্ষ করা হয়। তাদের একটি ম্যাগাজিনে কারিনার ছবিতে মুখে একদিকে সিঁদুর অন্যদিকে বোরখা দিয়ে ঢেকে দেওয়া হয়। কারিনার ওই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়ে যায় l আশঙ্কার জেরে ওই সময় কারিনার নিরাপত্তাও দেওয়া হয় বাড়িয়ে।

দীপিকা পাডুকন : ‘আমি একজন মহিলা। হ্যাঁ. আমার ক্লিভেজ আছে। ’ একটি সংবাদমাধ্যমের সামনে ওই মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন বলিউডে ডিম্পল কুইন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)