JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ইউনাইটেডের ডার্বি জয়ে উজ্জ্বল লুকাকু-রাশফোর্ড

ফুটবল দুনিয়া 21st Jul 2017 at 2:09pm 134
ইউনাইটেডের ডার্বি জয়ে উজ্জ্বল লুকাকু-রাশফোর্ড

সমালোচকরা বলে থাকে রোমেলু লুকাকু নাকি বড় দলের বিপক্ষে যথেষ্ট গোল করতে পারেন না। বেলজিয়ান স্ট্রাইকার আজ যুক্তরাষ্ট্রের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে সমালোচকদের একটা জবাব দিলেন। তার নতুন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে করলেন চমৎকার এক গোল। তার সঙ্গে জ্বলে উঠলেন মার্কাস রাশফোর্ডও।

আর এই দুজনের একটি করে গোলে ইংল্যান্ডের বাইরে হওয়া প্রথম ম্যানচেস্টার ডার্বি জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রাক-মৌসুম প্রস্তুতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়েছে ‘রেড ডেভিল’রা।

লুকাকু ইউনাইটেড ক্যারিয়ারে আরো অনেক গুরুত্বপূর্ণ ম্যাচই খেলবেন। তবে আজ নিজের প্রথম ম্যানচেস্টার ডার্বির স্মৃতি অনেক দিন মনে থাকবে তার। অসাধারণ এক গোল করে ইউনাইটেড সমর্থকদের এও জানিয়ে দিলেন, সামনে আরো কী করতে পারেন!

ইউনাইটেডের দুটি গোল হয়েছে তিন মিনিটের ব্যবধানে। ৩৭ মিনিটে প্রথম গোলটা করেছেন লুকাকু। নিজেদের অর্ধ থেকে লম্বা ক্রস দিয়েছিলেন পল পগবা। সিটি গোলকিপার পোস্ট ছেড়ে বেরিয়ে এসে বল ক্লিয়ার করতে চেয়েছিলেন। লুকাকু প্রথমে হেডে বলটা পার করে নেন বাঁ দিকে।

এরপর বাঁ পায়ের শটে বল জড়িয়ে দেন জালে। টানা দ্বিতীয় ম্যাচে গোল পেলেন ৭৫ মিলিয়ন পাউন্ডে এভারটন থেকে ইউনাইটেডে আসা বেলজিয়ান স্ট্রাইকার। ৩৯ মিনিটে ডান দিক থেকে জোরালো শটে দ্বিতীয় গোলটা করেন রাশফোর্ড।

প্রাক-মৌসুম প্রস্তুতিতে এটিই ছিল সিটির প্রথম ম্যাচ। হার দিয়ে প্রস্তুতি শুরু করল পেপ গার্দিওলার দল। সিটির পরের ম্যাচ রিয়াল মাদ্রিদের বিপক্ষে, ২৭ জুলাই লস অ্যাঞ্জেলসে। এর তিন দিন আগে অবশ্য ক্যালিফোর্নিয়ায় ইউনাইটেডও খেলবে রিয়ালের সঙ্গে।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)