JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

জনসমক্ষে লজ্জায় মুখ ঢাকলেন সাইফের মেয়ে

বিবিধ বিনোদন 21st Jul 2017 at 2:32pm 506
জনসমক্ষে লজ্জায় মুখ ঢাকলেন সাইফের মেয়ে

মুম্বাইয়ের এক স্যালনে বন্ধু রিহা চক্রবর্তীর সঙ্গে গিয়েছিলেন সারা। সেখানে রূপ চর্চা করার পর, বিল পেমেন্ট করেত গিয়ে ঘটে গেল যত বিপত্তি। বিল পেমেন্টের সময় দেখা যায় সার ও রিহা দুজনের কার্ডেই টাকা নেই। আর সেই নিয়ে স্যালন কর্তৃপক্ষের সঙ্গে তুমুল বচসা জুড়ে দেন সারা। এই কাণ্ড করে ফেললেন সাইফ কন্যা সারা, শেষে জনসমক্ষে লজ্জায় মুখ ঢাকতে হলো।

এখানেই ক্ষান্ত হননি সারা, স্যালনে উপস্থিত কর্মকর্তাদের গালাগালি দিতে থাকেন বলেও অভিযোগ উঠেছে। যে ঘটনার রীতিমতো ক্ষুব্ধ হন স্যালনের কর্মকর্তারা। তাঁরা সারাদের বোঝাতে থাকেন যে এখনও তাঁরা বয়সে অনেকটাই ছোট এই ধরনের ভাষা ব্যবহারের ক্ষেত্রে। ঘটনার পর শেষমেশ মুখে ওড়না চাপা দিয়ে স্যালন থেকে বেরিয়ে যান সারা।

নিজের বলিউড অভিষেকের আগেই বহুদিন ধরেই খবরের শিরোনামে উঠে আসছেন সাইফ কন্যা সারা। বেশির ভাগে সময়েই সারাকে নিয়ে সাইফ ও তাঁর প্রাক্তন স্ত্রী তথা সারা মা অমৃতার বাকবিতণ্ডার খবরই সামনে আসতে থাকে। এরপর সেই বিতর্কে যোগ হয় সাইফ আলি খানের বর্তমান স্ত্রী কারিনা কাপুরের নামও। ফলে সব মিলিয়ে সারা এখন খবরে। তবে তার মধ্যে এরকম একটি নেতিবাচক খবর, সারার ফিল্মি কেরিয়ারে কোনও প্রভাব ফেলবে কি না এখন সেটাই দেখার।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)