JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সময় দিতে পারলে দলে আস : দ্রাবিড়কে শাস্ত্রী

ক্রিকেট দুনিয়া 21st Jul 2017 at 2:35pm 298
সময় দিতে পারলে দলে আস : দ্রাবিড়কে শাস্ত্রী

'দ্য ওয়াল' খ্যাত ভারতের ক্রিকেট কিংবদন্তি রাহুল দ্রাবিড়কে এবার ঘুরিয়ে জাতীয় দলে আসার আহ্বান জানালেন দেশটির নবনিযুক্ত কোচ রবি শাস্ত্রী। এই দ্রাবিড়ের কথা আগেই বলেছিলেন সৌরভ গাঙ্গুলী, ভিভিএস লক্ষ্মণ ও শচীন টেন্ডুলকারের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি। কিন্তু এই দুজনকে নিয়েই আপত্তি জানিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং শাস্ত্রী। তাই ভারতের কোচ বিতর্ক শেষ হয়েও যেন হচ্ছে না শেষ।

কোচ হওয়ার পরে শাস্ত্রী পছন্দের সাপোর্ট স্টাফ চেয়েছিলেন। কিন্তু ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি রাহুল দ্রাবিড় ও জাহির খানকে স্থির করেছিলেন। পরে শাস্ত্রীর কথামতোই ভরত অরুণ বোলিং কোচ হন। দ্রাবিড় ও জাহিরের ভূমিকা নিয়ে কোনও আলোচনাই হয়নি। কোচ হওয়ার পর থেকে শাস্ত্রী বলে আসছেন, বিশ্বসেরা ক্রিকেটারদের পরামর্শ গ্রহণ করবেন তিনি। শচীন টেন্ডুলকারের পরামর্শ চেয়েছেন।

এরই মধ্যে আবার শচীনকে সাপোর্ট স্টাফ হিসেবে চেয়ে বোর্ডের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়েছেন। শেষমেষ শ্রীলঙ্কা সফরে গিয়ে শাস্ত্রী বলেন, 'রাহুল এলে দলেরই লাভ হবে। রাহুল কীভাবে সময় দেবে, সেই ব্যাপারে ওকেই সিদ্ধান্ত নিতে হবে। ও যদি সময় দিতে পারে, তা হলে আমার কোনও সমস্যা নেই। '

অর্থাৎ দ্রাবিড়কে তিনি চাইছেন তা সর্বসমক্ষে জানিয়েও শাস্ত্রী জানিয়ে দিলেন, পুরোদস্তুর সময় দিতে পারলে তবেই রাহুলকে স্বাগত। না পারলে দরকার নেই।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)