.
JanaBD.ComLoginSign Up
JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

আজকের রাশিফল : ২২ জুলাই, ২০১৭

আজকের রাশিফল Jul 21 at 10:50pm 196
আজকের রাশিফল : ২২ জুলাই, ২০১৭

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]


মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : আজ গার্মেন্টস ব্যবসায়ী ও পোশাক ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ছোট ভাই বোনের বিদেশ থেকে দেশে আগমনের যোগ বলবান। বৈদেশীক বাণিজ্যে ভালো সংবাদ পেতে পারেন। আপনার প্রতিবেশীর কোনো সঙ্কটে আজ আপনাকে এগিয়ে যেতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকাদের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা আজ বাকিতে লেনদেন না করলেই ভালো করবেন। জাতিকাদের সঞ্চয়ের সুযোগ আসবে। খাদ্যদ্রব্য ও পোষাক ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। উপস্থাপকদের দিনটি শুভ সম্ভাবনাময়।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : আজ মিথুন রাশির জাতক জাতিকাদের মানসিক অস্থিরতা দেখা দেবে।তাড়াহুড়া করে নেওয়া সিদ্ধান্তর কারণে ব্যবসা ও পারিবারিক জীবনে কিছু জটিলতার সম্মূখীন হতে পারেন। রোগের উপশম হবে। শিশু কিশোরদের দিনটি ভালো যাবে। কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় অংশ নিতে পারেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : আজ ভ্রমনে থাকার সম্ভাবনা প্রবল। হটাৎ করে ব্যবসায়ীক কাজে দূরে কোথাও যেতে হতে পারে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। কিন্তু সে পরিমানে আয় হবে না। ট্রাভেল এজেন্ট ও এয়ার টিকিটিং এর ব্যবসার সাথে জড়িতরা ভালো আয় করতে পারবেন। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে চলেছে।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট) : বন্ধুর সাহায্যে ব্যবসায়ীরা বকেয়া বিল পেতে চলেছেন। ব্যবসায়ীক লেনদেনের বকেয়া আদায়ের যোগ প্রবল। নতুন কোনো ব্যবসায়ীক যোগাযোগ হতে পারে। ভূমি ব্যবসায়ীরা নতুন কোনো ভূমি ক্রয়ের সুযোগ পেয়ে যাবেন। আজ ইট, পাথর ও সিমেন্ট ব্যবসায়ীদের বেচাকেনা আশানুরুপ হবে না। বাড়ীতে বড় ভাই বোনের সাহায্য পাবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর) : আজ আপনার কর্মস্থলে কোনো প্রকার নতুন সুযোগ আসতে পারে। বেসরকারী চাকরীজীবীরা কর্ম পরিবর্তনের সুযোগ পাবেন। নির্বাচনে অংশগ্রহণকারী নেতা কর্মীদের সাফল্য লাভের যোগ আছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য আশা করা যায়। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাহায্য পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : আজ আপনার ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য পাবেন। কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। বিদ্যার্থীদের বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। গবেষকদের দিনটি ভালো যাবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ বলবান। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ আয় হতে পারে। দূরের যাত্রার পরিকল্পণা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর ) : আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। রাস্তাঘাটে কোনো প্রকার আইনি জটিলতা দেখা দেবে। অকারনে পুলিশি হয়রাণি বা মামলা মোকর্দ্দমার শিকার হতে পারেন। ঝুঁকিপূর্ণ খেলায় বিনিয়োগে কিছু লোকশান হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের তাগাদা পেতে পারেন। যাত্রা পথে সাবধান হতে হবে, কোনো প্রকার ছিনতাই বা রাহাজানির শিকার হবার আশঙ্কা।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : আজ ধনু রাশির জাতক জাতিকাদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। বহু বছর ধরে চলতে থাকা ব্যবসায়ীক বাধার অবশান হতে পারে। ব্যবসায় কোনো নতুন সুযোগ পেয়ে যাবেন। ট্রাভেল এজেন্ট ও ম্যানপাওয়ার ব্যবসায়ীরা আজ আশানুরুপ সাফল্য পাবেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। অংশীদারী ব্যবসায় চলতে থাকা বিরোধের আজ অবশান আশা করা যায়। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী) : আজ কর্মস্থলে কোনো প্রকার উন্নতি আশা করা যায়। কাজে সহকর্মী ও অধিনস্ত কোন কর্মচারীর সাহায্য পাবেন। ব্যবসায়ীদের কর্মচারীর উপর অধিক নির্ভর করতে হবে। আয় উন্নতিতে কিছু বাধা আসবে। অণৈতিক সম্পর্কের আহ্ববাণে সাড়া না দেওয়াই বুদ্ধিমানের কাজ। দূর্ণামের আশঙ্কা রয়েছে। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারী) : প্রেমিক প্রেমিকাদের সম্পর্কের মধ্যে চলতে থাকা ভুলবুঝাবুঝির অবশান আশা করা যায়। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। শিল্প সাহিত্যের চর্চায় ভালো ফল পাবেন। বিদ্যার্থীদের পড়াশোনায় আরো বেশী মনযোগী হতে হবে। আজ কোন এতিমখানায় কিছু অর্থ দান করতে পারেন। সন্তানের সৃজনশীল প্রতিভা আপনাকে মুগ্ধ করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ) : আজ আপনার পারিবারিক অবস্থা ভালো যাবে। মাতৃ সূত্রে কোনো ভূ স্থাবর সম্পত্তি লাভ হবে। যানবাহন ও গৃহ আবাসন ক্রয়ের যোগ বলবান। আর্থিক অবস্থার পরিবর্তন হতে পারে। বকেয়া বিল আদায়ে সাফল্য আসবে। গৃহে কোনো আত্মীয় সমাগম হতে পারে। ক্ষুদে বিদ্যার্থীদের প্রত্যাশা পূরণ হতে চলেছে।

JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 5.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
আজকের রাশিফল : ১৩ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৩ ডিসেম্বর, ২০১৭
Yesterday at 11:37pm 39
আজকের রাশিফল : ১২ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১২ ডিসেম্বর, ২০১৭
Mon at 10:55pm 176
আজকের রাশিফল : ১০ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১০ ডিসেম্বর, ২০১৭
Sun at 12:41am 266
আজকের রাশিফল : ০৯ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ০৯ ডিসেম্বর, ২০১৭
Sat at 1:20am 178
আজকের রাশিফল : ০৮ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ০৮ ডিসেম্বর, ২০১৭
Fri at 1:14am 158
আজকের রাশিফল : ০৭ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ০৭ ডিসেম্বর, ২০১৭
Thu at 12:31am 167
আজকের রাশিফল : ০৬ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ০৬ ডিসেম্বর, ২০১৭
Wed at 12:51am 223
আজকের রাশিফল : ০৫ ডিসেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ০৫ ডিসেম্বর, ২০১৭
Dec 05 at 1:10am 375

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

টিভিতে আজকের খেলা : ১৩ ডিসেম্বর, ২০১৭টিভিতে আজকের খেলা : ১৩ ডিসেম্বর, ২০১৭
আজকের এই দিনে : ১৩ ডিসেম্বর, ২০১৭আজকের এই দিনে : ১৩ ডিসেম্বর, ২০১৭
আজকের রাশিফল : ১৩ ডিসেম্বর, ২০১৭আজকের রাশিফল : ১৩ ডিসেম্বর, ২০১৭
যেভাবে পাবেন নরম ও ঝলমলে চুলযেভাবে পাবেন নরম ও ঝলমলে চুল
আলাদা আলাদা প্যাকেটে দেনআলাদা আলাদা প্যাকেটে দেন
ব্যাটে গেইল, উইকেটে সেরা সাকিবব্যাটে গেইল, উইকেটে সেরা সাকিব
কুটনামি শেখার ও বোঝার ক্ষমতাকুটনামি শেখার ও বোঝার ক্ষমতা
৪ বার বিপিএল শিরোপা জিতে ইতিহাস সেরা অধিনায়ক হলেন মাশরাফি৪ বার বিপিএল শিরোপা জিতে ইতিহাস সেরা অধিনায়ক হলেন মাশরাফি