JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

এবার রংপুরে তরী ভেড়ালেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 21st Jul 2017 at 11:29pm 651
এবার রংপুরে তরী ভেড়ালেন মাশরাফি

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) গত দুই আসরের কুমিল্লা ভিক্টোরিয়ানসের আইকন ও অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবার তরী ভিড়িয়েছেন রংপুর রাইডার্সে।

এ লক্ষ্যে শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় মাশরাফির সঙ্গে যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে বিপিএলের অন্যতম ফ্রেঞ্চাইজি রংপুর রাইডার্স।

আনুষ্ঠানিকতা শেষে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন রংপুর রাইডার্সের সিইও ইসতিয়াক রশিদ। গত মে মাসে আনুষ্ঠানিকভাবে রংপুর রাইডার্সের মালিকানা নিজেদের করে নিয়েছে দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

বিপিএলের সবশেষ দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানসের নেতৃত্বে ছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি। তার অধীনে ২০১৫ সালের বিপিএলের তৃতীয় আসরের শিরোপা ঘরে তুলেছিলো কুমিল্লা। যদিও পরের আসরে সেটা সম্ভব হয়নি।

এদিকে বিপিএলের পঞ্চম আসরে শিরোপা জয়ের লক্ষ্যে ৫ বিদেশি খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে রংপুর রাইডার্স। তারা হলেন- টি২০’র অন্যতম বড় স্পন্সর ও ক্যারিবীয় ব্যাটিং সেনসেশন ক্রিস গেইল, ক্যারিবীয় লেগ স্পিনার স্যামুয়েল বদরি এবং ব্যাটসম্যান চার্লস ডসন। এছাড়াও আছেন লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা ও ইংলিশ ব্যাটসম্যান রবি বোপারা।

২০০১ সালের নভেম্বরে লাল-সবুজের জার্সি গায়ে ক্যারিয়ার শুরু করা মাশরাফি বিন মর্তুজা এখন পর্যন্ত ১৭৯টি ওয়ানডে খেলেছেন। এছাড়া ঝুলিতে রয়েছে ৩৬টি টেস্ট ও ৫৪টি টি২০ ম্যাচ খেলার অভিজ্ঞতা।

একদিনের ক্রিকেটে তার অধীনে ৩৭ ম্যাচের ২৩টিতেই জয় পেয়েছে বাংলাদেশ। আর টি২০-তে ২৬ ম্যাচে মাশরাফির হাত ধরে এসেছে ৯টি জয়।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)