JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

'বাহুবলী'-কে টেক্কা দিতে আসছে ‘তানাজি’!

সিনেমা জগৎ 21st Jul 2017 at 11:34pm 749
'বাহুবলী'-কে টেক্কা দিতে আসছে ‘তানাজি’!

মারাঠি ইতিহাসের উজ্জ্বল নাম তানাজি মালুসারে। প্রায় সাড়ে তিনশো বছর আগে সিনহাগাদের যুদ্ধে তার প্রবল সাহসীকতার কথা আজও কিংবদন্তি হয়ে আছে। সেই বীর যোদ্ধাকে এবার রুপালি পর্দায় নিয়ে আসছেন অজয় দেবগণ।

একদিকে কিংবদন্তি তানাজি, অপরদিকে অজয়ের মতো জনপ্রিয় অভিনেতা। দুয়ে মিলে তৈরি হয়েছে তুমুল উচ্চাশা। ইতোমধ্যেই এই ছবির পোস্টারে দেখা যাচ্ছে একটি ঢালের সাহায্যে আত্মরক্ষা করছেন ‘তানাজি’-বেশী অজয়। তার ঢালে এসে ঠিকরে যাচ্ছে অসংখ্য তির। এরপরই টুইটারে ‘সুপার্ব’, ‘ইনটেন্স’ ইত্যাদি প্রতিক্রিয়া দিয়েছে সকলে। তবে সেরা কমেন্টটি নিঃসন্দেহে করেছেন একজন। যিনি বলেছেন, ‘‘বাহুবলী কে? আমি কেবল তানাজিকে চিনি। ’’

প্রসঙ্গত বাহুবলীর তুমুল সাফল্যের পরে রাজারাজরা, তরবারি, ধনুক, তিরের আকর্ষণ বেড়ে গিয়েছে দর্শকদের কাছে। তবে বাহুবলী নিছকই কাল্পনিক চরিত্র। সেই জায়গায় তানাজি কিন্তু ঐতিহাসিক চরিত্র। তাই তার আবেদন এক অন্য মাত্রায় দর্শকদের কাছে পৌঁছবে এ কথা বলাই যায়।

তবে ‘বাহুবলী’-এর দুইটি ছবি যে ইতিহাস রচনা করেছে তাকে ছোঁয়া মোটেই সহজ হবে না কোনও ছবির পক্ষেই। কিন্তু সব সময়ই সর্বোচ্চ পর্যায়ের কাজকে যে মাথায় রেখে স্বপ্ন রচিত হবে, সেও তো জানা কথাই। তাই দর্শকরা আশা করতেই পারেন, এই ছবি নতুন কোনও কীর্তি রচনা করবে। তবে ‘তানাজি’ সে আশা পূরণ করতে পারবে কি না, সেটা জানতে অবশ্য অপেক্ষা করতে হবে। ওম রাউতের পরিচালনায় এই ছবি মুক্তি পাওয়ার কথা ২০১৯ সালে।

তথ্যসূত্রঃ বিডি প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)