JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিপিএলের নিয়ম ভেঙেছে খুলনা টাইটানস!

ক্রিকেট দুনিয়া 21st Jul 2017 at 11:52pm 904
বিপিএলের নিয়ম ভেঙেছে খুলনা টাইটানস!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির আসর শুরু হতে এখনো অনেক দেরি তবে এরই মধ্যে দল গোছানো শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিরা। খুলনা টাইটানস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স সহ নিজেদের আইকন ক্রিকেটারদের নামও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে দিয়েছে। গত আসরের মতো এবারের আসরেও খুলনার আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এই দুই দল আনুষ্ঠানিকভাবে নিজেদের আইকন ক্রিকেটারদের নাম প্রকাশ করলেও বাকিরা এখনো নিজেদের আইকন ক্রিকেটারদের নাম প্রকাশ করেনি তবে আইকন ক্রিকেটারদের দলে ভেড়ানোর প্রক্রিয়া ইতিমধ্যে শুরু করে দিয়েছে বাকি ফ্র্যাঞ্চাইজিরা। এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নতুন কোচ শ্রীলঙ্কান সাবেক ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনের নাম প্রকাশ করে খুলনা টাইটাইনস।

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদও। গত আসরে আইকন ক্রিকেটার হিসেবে থাকায় এবারের আসরেও আইকন ক্রিকেটারের তালিকায় থাকবেন সেটা সবারই জানা তবে এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কারা হচ্ছেন এবারের আইকন ক্রিকেটার তাঁদের নাম প্রকাশ করেনি বিসিবি।

এরই মধ্যে রিয়াদকে আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করাকে অনিয়মের অভিযোগ উঠেছে টাইটাইনসের উপর। বিপিএল গভর্নিং বডির সদস্য জালাল ইউনুস মিডিয়ার সঙ্গে এই ব্যাপারে কথা বলেন। তিনি বলেন, অগ্রিম খুলনা টাইটানস আইকন ক্রিকেটারের নাম ঘোষণা করাতে নিয়ম ভেঙেছে তারা।

” এখানে একটা টেকনিক্যালি ভুল করে গিয়েছে তারা। আইকন ক্রিকেটারের নাম এতো তাড়াতাড়ি প্রকাশ করাটা ঠিক হয়নি তাঁদের কারণ বিসিবি এখনো আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণাই করে নি, কারা হচ্ছেন এবারের আইকন ক্রিকেটার। তবে, হ্যাঁ, রিয়াদ যে আইকন ক্রিকেটারের তালিকায় রয়েছে সেটি আপনারাও জানেন, আমরাও জানি। এখানে এই জিনিসটা আমার মনে হয় আইনসম্মত হয়নি।”

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)