JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ জুলাই, ২০১৭

টিভির সময়সূচী 22nd Jul 2017 at 2:29am 154
টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ জুলাই, ২০১৭

সোনার ময়না পাখি : অভিনয়ে ফেরদৌস, মৌসুমী, ইরিন জামান, সুচরিতা, ওয়াসিম প্রমুখ। পরিচালক আনোয়ার সিরাজী। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : সোনা মিয়া ও আমেনা ভাই-বোন। সোনাকে বড় গায়ক বানানোর স্বপ্ন দেখে আমেনা। তাকে ভর্তি করে দেয় এক গুরুর কাছে। গুরুর মেয়ে ময়নাও গান শেখে সোনার সঙ্গে। গান শিখতে শিখতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। হঠাৎ একদিন ভরা আসরে গান গাওয়ার সময় মারা যায় গুরু।

অবিচার : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, রোজিনা, উৎপল দত্ত প্রমুখ। পরিচালক শক্তি সামন্ত। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : নদী থেকে মাছ ধরে মহেশ বাবুর আড়তে বিক্রি করে ঘনশ্যাম। গ্রামের সহজ-সরল মেয়ে কদমকে ভালোবাসে ঘনশ্যাম। কিন্তু কদমের দিকে চোখ পড়ে বুড়ো মহেশের। ওকে বিয়ে করতে চায়। নিজের পথ থেকে সরিয়ে দেওয়ার জন্য মিথ্যা অভিযোগে ঘনশ্যামকে পুলিশে ধরিয়ে দেয় মহেশ। আদালতে ঘনশ্যামের বিরুদ্ধে জবানবন্দি দিতে হাজির হয় কদম।

জলি এলএলবি ২ : অভিনয়ে অক্ষয় কুমার, অনু কাপুর, হুমা কুরেশি। পরিচালক সুভাষ কাপুর। রাত ৮টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : জগদীশ্বর মিশ্র ওরফে জলি লখনৌর উঠতি উকিল। সেখানে সে বিখ্যাত উকিল রিজভী সাহেবের সহকারী হয়ে কাজ করে। কিন্তু স্বপ্ন দেখে নিজস্ব চেম্বার দেওয়ার। এ জন্য এক বিধবার কাছ থেকে মিথ্যা বলে দুই লাখ টাকা নেয় সে। কিন্তু সেই মিথ্যা ধরা পড়ে গেলে প্রতারিত নারীটি আত্মহত্যা করে। অনুতপ্ত জলি সেই মামলা জিততে মাঠে নামে। ফলে বিবাদ বাধে প্রশাসনের সঙ্গে।

মেকানিক-রেজারেকশন : অভিনয়ে জেসন স্ট্যাথাম, জেসিকা অ্যালবা প্রমুখ। পরিচালক ডেনিস গ্যানসল। রাত ১০টা ৪০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : আর্চার বিশপ আততায়ীর জীবন ছেড়ে দিয়েছে অনেক বছর হলো। যখন তার মনে হলো সেই অতীতকে পুরোপুরি ভুলতে পেরেছে ঠিক তখন হাজির হয় এক রহস্যময় ব্যক্তি। সে চায় আবার আততায়ী কাজ শুরু করুক আর্চার। আর সে কাজে বাধ্য করার জন্য অপহরণ করা হয় তার প্রেমিকাকে। ফলে বাধ্য হয়ে আর্চার কাজে নামে। তিনটি খুন করতে হবে তাকে, তবে সেসব যেন দুর্ঘটনা বলে মনে হয়।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)