JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

এবার ভক্তদের স্বপ্ন পূরণ করবেন সানি লিওন

বিবিধ বিনোদন 22nd Jul 2017 at 8:26am 271
এবার ভক্তদের স্বপ্ন পূরণ করবেন সানি লিওন

কয়েকদিন ধরেই খবরের শিরোনামে এসেছেন সানি লিওন। বৃহস্পতিবার ২১ মাসের এক মেয়ে দত্তক নেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সদ্য মা হওয়া সানি মেয়ের নাম দেন মিশা। নিজের স্বপ্ন পূরণের পর এবার তাঁর ভক্তদের স্বপ্ন সত্যি করতে এগিয়ে এলেন তিনি।

আর এই স্বপ্নপূরণে তাঁকে সাহায্য করছে একটি ই-কমার্স স্টার্ট আপ প্ল্যাটফর্ম। শুক্রবার সংস্থাটি নিলামের ডাক দেয়, সেখানে সর্বোচ্চ দাম যিনি দিতে পারবেন, তিনি সুযোগ পাবেন একটি গোটা দিন সানির সঙ্গে কাটাতে। এই নিলাম আগামী ২৫ থেকে ৩০ জুলাই পর্যন্ত চলবে।

সকালের ব্রেকফাস্টেই শুরু হবে এই ট্যুর। সারাদিনে আপনি যেতে পারেন আপনার পছন্দের জায়গায়, সানির সঙ্গে শেয়ার করতে পারেন আপনার মনের কথা। এমনকী জেনে নিতে পারেন সানির জীবন সম্বন্ধে জানা অজানা নানা তথ্য।

পাঁচতারা হোটেলের এক রোমান্টিক ডিনার দিয়েই শেষ হবে আপনার দিন। এই উদ্যোগের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ এক্সাইটেড সানি। এর মাধ্যমে সরাসরি ফ্যানদের সঙ্গে যোগসূত্র তৈরি হবে বলেই মনে করেন তিনি। একদিকে তাঁর ভক্তদের যেমন স্বপ্নপূরণ হবে অন্যদিকে সানিরও ইচ্ছেপূরণ হতে চলেছে, কারণ এত সহজে ভক্তদের কাছে পৌঁছে যাওয়া সম্ভব হয় না সানির।

তবে শুধু সানি নয়, এই নিলামের সঙ্গে যুক্ত রয়েছেন শিল্পা শেট্টিও। এমনকী শিল্পার হাত দিয়েই শুরু হবে এই নিলাম।

প্রথম সর্বোচ্চ দরদাতা জয়পুরে শিল্পার যোগাশ্রমে দু’দিন অতিথি হিসাবে থাকার সুযোগ পাবেন। শুধু থাকাই নয় তিনি যোগদান করতে পারবেন বিশেষ হেলথ ও ফিটনেস সেশনেও।

এই দুই সেলিব্রিটি ছাড়াও থাকছেন আরও অনেকে। সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটি শেফ থেকে শুরু করে বিজনেস টাইকুন। তাঁরাও নিজেদের নানা গল্প শেয়ার করবেন সাধারণ মানুষের সঙ্গে। এই নিলামে যে টাকা উঠবে তা দান করা হবে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থায়। জনকল্যাণমূলক কাজে তা খরচ করা হবে। আর তাই এই উদ্যোগে সানিও শামিল হয়েছেন।

সূত্র: ইন্টারনেট

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)