JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাবার এত ফ্যান কেন? উত্তর শাহরুখ পুত্র আব্রামের

বিবিধ বিনোদন 22nd Jul 2017 at 9:28am 399
বাবার এত ফ্যান কেন? উত্তর শাহরুখ পুত্র আব্রামের

বাবার জনপ্রিয়তার সঙ্গে ইতিমধ্যেই বেশ পাল্লা দিচ্ছে খুদে আব্রাম। অনেকের মতে, বলিউড বাদশা শাহরুখ খানও নিজের কনিষ্ঠ সন্তানকে একটু বেশি ভালোবাসেন। আগলে আগলে রাখেন। কিন্তু শাটারবাগদের সামনে তাকে আনতে কখনো কোনো কার্পণ্য করেননি এসআরকে। নিজের এই বাড়তে থাকা স্টারডম নাকি বেশ ভালই উপভোগ করে আব্রাম।

কিন্তু কেন তার এই স্টারডম? কেনই বা এত মানুষ ভিড় জমান তাদের বাড়ির সামনে? কী এমন করেন তার বাবা, যে তাঁকে দেখতে রোজ রোজ ভিড় জমান এত মানুষ? এ প্রশ্নগুলির উত্তর কি আজও চার বছরের আব্রাম জানে? কিন্তু পুরোটা না হলেও অনেকটাই জানে সে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথা শাহরুখ নিজে জানিয়েছেন।

এসআরকে জানান, এই প্রশ্নগুলিই আব্রামকে করেছিল তার বড় ভাই আরিয়ান। মজার ছলেই ছোট ভাইয়ের কাছে তিনি জানতে চেয়েছিলেন কী করে তাদের বাবা? আব্রাম সোজাসাপটা উত্তর ছিল, অভিনয় করে তার ‘পাপ্পা’।

এরপরই আরিয়ান ভাইকে প্রশ্ন করে, তাহলে এত লোকজন রোজ আসে কেন বাবার সঙ্গে দেখা করতে। সবাইকে অবাক করে খুদে আব্রাম জবাব দেয়, ‘বাবা হ্যান্ডসাম তাই’। নিজের ছেলেদের এই কীর্তিতে বেশ মজা পেয়েছিলেন কিং খান। সে কথাই সাক্ষাৎকারে সকলের সঙ্গে শেয়ার করেন শাহরুখ খান।

অনেকটাই বাবার মুখের সঙ্গে মিল রয়েছে আব্রামের। দু’জনের ছোটবেলার ছবি দেখলে সে কথা স্পষ্ট বোঝা যায়। আর বাবার এই জনপ্রিয়তাও ভীষণ প্রিয় খুদে তারকার। মানুষের সামনে এসে নিজের স্টারডম উপভোগ করতে নাকি খুবই ভালোবাসে সে।

হামেশা মুখিয়ে থাকে, কখনো বাইরে এসে ফ্যানদের সঙ্গে দেখা করবে তার বাবা। আর সঙ্গে তাকেও নিয়ে যাবে। শাহরুখ ঘনিষ্ঠদের মতে, গ্ল্যামার কী জিনিস তা ইতিমধ্যেই ঢুকে গিয়েছে জুনিয়র শাহরুখের মধ্যে। সূত্র: ইন্টারনেট

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)