JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিশ্বকাপ ফাইনালে মেয়েরা; অথচ এ কী বললেন আইপিএল চেয়ারম্যান!

ক্রিকেট দুনিয়া 22nd Jul 2017 at 9:32pm 367
বিশ্বকাপ ফাইনালে মেয়েরা; অথচ এ কী বললেন আইপিএল চেয়ারম্যান!

স্বাগতিক ইংল্যান্ড বনাম ভারতের ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামতে যাচ্ছে মেয়েদের বিশ্বকাপ ক্রিকেটের। দুর্দান্ত খেলে ফাইনালে উঠেছে মিতালি রাজের ভারত। হারমনপ্রীত কউরের ব্যাটিং তাণ্ডবে ৬ বারের চ্যাম্পিয়ন ফেভারিট অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে তারা। তবে এর মধ্যেই বিব্রতকর পরিস্থিতি তৈরি হল খোদ আইপিএল চেয়ারম্যানের টুইটে!

ফাইনালে ওঠার পর ক্রিকেট লিজেন্ড শচীন টেন্ডুলকার থেকে শুরু করে লক্ষ্মণ, অমিতাভ বচ্চনের মতো খ্যাতিমান সেলিব্রিটিরা টুইটে শুভেচ্ছা জানান ভারতীয় দলকে। তেমনই বিসিসিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা তথা আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লাও টুইট করেন।

সেই টুইটেই মস্ত বড় ভুল করে বসেন তিনি। বিশ্বকাপ ফাইনালে ওঠার শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি 'চ্যাম্পিয়ন্স ট্রফি'র সেমিফাইনালে জয়ের জন্য টুইট করে বসেন! একজন ক্রিকেট ব্যক্তিত্বের কাছ থেকে এমন ভুল মেনে নেওয়া যায়?

রাজীব শুক্লা লিখেছিলেন, 'বিসিসিআই নারী ক্রিকেটারদের অভিনন্দন চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ওঠার জন্য। দুরন্ত ইনিংস খেলল হরমনপ্রীত। '

এরপরেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রোলের শিকার হতে থাকেন তিনি। জুন মাসেই ইংল্যান্ডে বিরাট কোহলির নেতৃত্বে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে উঠেছিল ভারত। যদিও ফাইনালে পাকিস্তানের কাছে হারতে হয় ভারতকে।

ভারতীয় নারী ও পুরুষ ক্রিকেট দলের মধ্যেই সম্ভবত মিশিয়ে ফেলেন রাজীব শুক্লা। পরে নিজের ভুল বুঝতে পারেন তিনি। নিজের টুইট মুছে দিয়ে সংশোধিত বেশ কিছু টুইট করেন তিনি ড্যামেজ কন্ট্রোলের জন্য। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে!

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)