JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আজকের রাশিফল : ২৩ জুলাই, ২০১৭

আজকের রাশিফল 22nd Jul 2017 at 9:45pm 212
আজকের রাশিফল : ২৩ জুলাই, ২০১৭

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]


মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণের দিন। যানবাহন ক্রয় বিক্রয় শুভ। আজ বাড়ীতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। ভূমি বিক্রেতাদের অর্থলাভের যোগ প্রবল। আজ খামারী ও কৃষি পণ্যের ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল- ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি কোনো প্রকার যোগাযোগে কেটে যাবে। বিদেশ থেকে আশানুরুপ সংবাদ লাভের যোগ বলবান। শিল্প কলকারখানায় কর্মরতদের দিনটি কিছুটা ভালো যাবে। প্রতিবেশীর সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কোনো সমাধান হতে পারে। পুস্তক প্রকাশক, কম্পিউটার কম্পোজার ও ফটোকপির ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : আজ মিথুন রাশির জাতক জাতিকাদের আয় উন্নতি বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া টাকা আদায়ের প্রচেষ্টা সফল হবে। জাতিকাদের সঞ্চয়ের সম্ভাবনা রয়েছে। আজ খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় হতে চলেছে। খুচরা দোকানদারদের বকেয়া বিল আদায়ের সম্ভাবনা দেখা যায়। মিষ্টান্ন ও শিশু খাদ্য ব্যবসায় এবং কোমল পাণীয়র ব্যবসায় লাভের সম্ভাবনা প্রবল।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই) : আজ কর্কট রাশির জাতক জাতিকাদের মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। পোল্ট্রি ও ফল ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। আজ শিল্পকলার সাথে জড়িতদের সম্মানিত হবার সম্ভাবনা রয়েছে। তবে বিদ্যার্থীদের পড়াশোনায় মন বশবে না। চন্দ্র মঙ্গলের প্রভাবে রাগ ও জেদ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীরা নতুন বিনিয়োগে লাভবান হবেন।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট) : ব্যবসায়ীদের ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বৈদেশিক বাণিজ্যে জাহাজিকরনের জন্য কোনো প্রকার ঝামেলা হতে পারে। আজ দৈনন্দিন ব্যয় বাড়তে পারে। বিদেশ যাত্রার যোগ বলবান। জীবীকার জন্য প্রবাসে অবস্থান রতদের আজ কর্ম সংক্রান্ত জটিলতা কমে আসবে। বিশেষ করে মালয়শিয়া বা সৌদি আরবে অবস্থিতদের দিনটি ভালো যাবার সম্ভাবনা।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর) : আজ কন্যার জাতক জাতিকারা বড় ভাই বা বোনের কাছ থেকে শিক্ষা সংক্রান্ত কারনে কিছু টাকা পেতে পারেন। বন্ধুদের কারো সাথে মনমালিণ্য হতে পারে। পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদার বা কর্মরতদের লাভের যোগ বলবান। কারো পরামর্শে কোনো বিনিয়োগ করলে তাতে লাভের সম্ভাবনা রয়েছে

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) : আজ তুলা রাশির জাতক জাতিকাদের কর্মস্থলে আশানুরুপ অগ্রগতি হতে পারে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সহায়তা পেতে পারেন। বেকারদের চাকরী সংক্রান্ত ইন্টারভিউ সফল হতে চলেছে। বিদেশ যাত্রার যোগ বলবান। পিতার হজে গমনের প্রস্তুতি চলতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ভাগ্য উন্নতিতে বয়স্ক কারো সাহায্য কাজে আসবে। দূরের যাত্রায় সাবধান হতে হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো প্রকার ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেবার সম্ভাবনা প্রবল। শিক্ষা ও গাবেষণা মূলক কাজে অগ্রগতি হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকাদের আজ একটু সাবধানে চলাফেরা করা উচিৎ। পাওনাদারের তাগাদা পেতে পারেন। ব্যবসায় কিছু লাভের আশা করা যায়। আয়ের তুলনায় ব্যয় বৃদ্ধি পাবে। ব্যাংকের লেনদেনে একটু সাবধান হবেন। নতুন কোনো ঋণ গ্রহণের জন্য সময় মোটেও অনুকূল নয়। বড় বিনিয়োগে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা প্রবল।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী) : আজ মকর রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হতে পারে। নতু কোনো ব্যবসায়ীক চুক্তিতে লাভবান হবেন। আজ দাম্পত্য সমস্যার সমাধান করতে পারবেন। তবে অংশিদারী ব্যবসায় অংশিদারের সাথে কোন প্রকার মনমালিন্য হতে পারে। তরল ও দুগ্ধ জাত পণ্যের ব্যবসায় ভালো আয় হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারী) : কুম্ভ রাশির জাতক জাতিকারা ভুল বুঝাবুঝি এড়িয়ে চলবেন। কর্মস্থলে কোনো অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন। অধিনস্ত কর্মচারী ও কাজের লোকেদের উপর প্রচন্ড বিরক্ত হবার আশঙ্কা রয়েছে। আজ কারো সাথে ইচ্ছার বিরুদ্ধে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক অবস্থা কিছুটা খারাপ যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ) : আজ মীন রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজের স্বিকৃতি পাওয়ার সম্ভাবনা। বিদ্যার্থীরা পড়াশোনায় আশানুরুপ সাফল্য পেতে চলেছেন। ব্যবসায়ীক বিষয়ে কোনো বন্ধুর সাহায্য আসবে। প্রেম ও রোমান্স শুভ। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। আজ খেলাধুলায় সাফল্য আসতে পারে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)