JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সাইফের কথা অনুযায়ী আমাকে কৃষক হতে হত : কঙ্গনা

বিবিধ বিনোদন 23rd Jul 2017 at 10:37am 180
সাইফের কথা অনুযায়ী আমাকে কৃষক হতে হত : কঙ্গনা

কেউ ক্ষমা চেয়েছেন বেসরকারি সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে, কেউ টুইট করে, কেউ আবার খোলা চিঠি লিখেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। কিন্তু বলিউডের স্বজনপোষণ নিয়ে নিজের আন্দোলন অব্যাহত রেখেছেন কঙ্গনা রানাউত। আর এই যুদ্ধে তিনি কাউকেই ছাড় দিতে নারাজ।

আইফার মঞ্চে করণ জোহর, বরুণ ধাওয়ানের সঙ্গে বিতর্কের শুরুটা করেছিলেন সাইফ আলি খান। তাই এবার নিজের সাবেক সহকর্মীকে একহাত নিলেন এই নায়িকা। সাইফের খোলা চিঠির জবাবে পাল্টা খোলা চিঠি লিখলেন কঙ্গনা।

বিশাল সেই চিঠিতে কঙ্গনা জানিয়েছেন, যারা এই বলিউডের মেরুদণ্ড সেই দিলীপ কুমার, কে আসিফ, বিমল রায়, সত্যজিৎ রায়ের মতো কিংবদন্তির অসামান্য অবদানকে অস্বীকার করাটা খুবই অদ্ভুত ব্যপার। এমনকী বর্তমান সময়েও এটা বারবার প্রমাণিত হয়েছে যে ব্র্যান্ডেড জামা-কাপড়, মার্জিত ভাষা, উন্নত জীবনযাপন সাফল্যের চাবিকাঠি নয়। বরং অদম্য ইচ্ছে, পরিশ্রম করার মানসিকতাই লক্ষ্যে পৌঁছানোর একমাত্র রাস্তা।

চিঠিতে কঙ্গনা আরও জানান, কেমন করে কেউ মিশ্র প্রজাতির ঘোড়ার সঙ্গে শিল্পীদের তুলনা করতে পারেন? কেবলমাত্র বংশ পরম্পরায় যদি শিল্পীসত্ত্বা পাওয়া সম্ভব হত, তাহলে সাইফের কথা অনুযায়ী তো আমাকে কৃষক হতে হত।

নেপোটিজমকে মানুষের দুর্বলতা বলে আখ্যা দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, যারা ‘নেপোটিজম’কে স্বাভাবিক বলে মনে করেন, তারা নিজেদের এই চিন্তাধারা নিয়ে নিজেদের মতো থাকতে পারেন। কিন্তু তার কাছে শিল্পীর কাজ সৃষ্টিশীলতার মাধ্যমে মানুষের মধ্যে নতুন আশা জাগানো। আর এর জন্য প্রয়োজন কেবল উন্নত চিন্তাধারা ও কঠোর পরিশ্রম করার মানসিকতা।

তথ্যসূত্রঃ বিডি প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)