JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

মুক্তির আগেই ফাঁস অক্ষয়ের 'টয়লেট:এক প্রেম কথা'

সিনেমা জগৎ 23rd Jul 2017 at 10:39am 271
মুক্তির আগেই ফাঁস অক্ষয়ের 'টয়লেট:এক প্রেম কথা'

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও ভূমি পেডনেকার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা টয়লেট-এক প্রেম কথা। আগামী আগস্টে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু তার আগেই ফাঁস হয়েছে সিনেমাটি। আর এ বিষয়টি সর্বপ্রথম নির্মাতাদের নজরে আনেন কোরিওগ্রাফার নির্মাতা রেমো ডিসুজা।

এক সাক্ষাৎকারে রেমো বলেন, ‘একজনের সঙ্গে আমার দেখা হয় এবং আমাকে জানায়, তিনি ইতোমধ্যেই টয়লেট-এক প্রেম কথা সিনেমাটি দেখেছেন এবং এটি তার পেনড্রাইভে রয়েছে। প্রথমে আমি এটি বিশ্বাস করিনি কিন্তু তিনি খুব গুরুত্বের সাথেই বিষয়টি বলছিলেন। আমাকে পেনড্রাইভ দেখতে বলেন। পেনড্রাইভটি চেক করে দেখি এর মধ্যে সিনেমাটি রয়েছে। বিষয়টি দেখে অবাক হয়ে যাই। ’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে ব্যাঙ্গাত্মকধর্মী এই সিনেমার কাহিনি রচিত হয়েছে। ভারতের একটি গ্রামের গল্প নিয়ে টয়লেট-এক প্রেম কথা সিনেমার কাহিনি। ট্রেইলারে দেখা যায়- নানা ঘটনার পর অক্ষয়ের সঙ্গে ভূমি পেনেকারের বিয়ে হয়। কিন্তু বিয়ের পরদিন থেকে বাঁধে বিপত্তি। স্বাস্থ্যসম্মত টয়লেট না থাকায় এক পর্যায়ে অক্ষয়ের বাড়ি থেকে চলে যায় স্ত্রী ভূমি। এরপর গ্রামে টয়লেট বানানোর সংগ্রামে নামেন অক্ষয়।

টয়লেট: এক প্রেম কথা সিনেমাটি পরিচালনা করেছেন শ্রী নারায়ণ সিং। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)