JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নতুন ছবিতে ফেরদৌস

সিনেমা জগৎ 23rd Jul 2017 at 1:30pm 241
নতুন ছবিতে ফেরদৌস

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। বাংলাদেশ-ভারতের বিভিন্ন চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। এসব চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে দেখা যায় তাকে। এবার একই ছবিতে দুই রূপে দেখা যাবে এই অভিনেতাকে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড নির্মাণ করতে যাচ্ছেন নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘নতুন একটি ছবিতে কাজ শুরু করতে যাচ্ছি। এর নাম এখনো ঠিক হয়নি। এখানে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। তাগড়া যুবকের চরিত্রে এবং ৮০ বছরের এক বৃদ্ধের চরিত্রে।’

কিছুদিন আগে সিনেমাটির গল্প লেখা শেষ হয়েছে। খুব শিগগির এর নাম ও অন্যান্য শিল্পীদের নাম ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন এ পরিচালক সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড। তিনি বলেন, দুদিন আগে ফেরদৌসকে ছবিতে চুক্তিবদ্ধ করেছি। ছবিটি নির্মাণের বাকি কাজ শিগগির শুরু করবো।

সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘শেষ কথা’ নামের সিনেমাটির শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন সুলতানা ও ওপার বাংলার অভিনেতা সমদর্শী দত্ত। এদিকে, ফেরদৌস অভিনীত অন্যান্য ছবিগুলো মধ্যে রয়েছে পোস্টমাস্টার-৭১, শূন্য হৃদয়, গন্তব্য, পুত্র, কালের পুতুল, মেঘ কন্যা, পবিত্র ভালোবাসা, ইয়াতির অভিযান, বিউটি সার্কাস ইত্যাদি।

এদিকে আগামীকাল রাজধানীর বঙ্গবন্ধু আন্তজার্তিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫ প্রদান করা হবে। সেখানে অপু বিশ্বাসকে সঙ্গে নিয়ে পারফর্ম করবেন ফেরদৌস।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)