JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

একদিনের জন্য কেনা যাবে সানি লিওনকে

বিবিধ বিনোদন 23rd Jul 2017 at 1:57pm 971
একদিনের জন্য কেনা যাবে সানি লিওনকে

সদ্যই মা হয়েছেন সানি লিওন। গর্ভধারণ কিংবা সারোগেসি করে নয়, কন্যা সন্তান দত্তক নিয়ে মা হয়েছেন এই অভিনেত্রী। সানি মেয়ের নাম দেন নিশা কৌর ওয়েবার। বলিউডেও বেশ আলোচিত তিনি। কিন্তু এবার তিনি ভিন্ন কারণে এলেন খবরের শিরোনামে। শোনা গেলো, নিলামে উঠতে যাচ্ছেন সানি লিওন!

নিজের স্বপ্ন পূরণের পর এবার তার ভক্তদের স্বপ্ন সত্যি করতে এগিয়ে এলেন তিনি। আর এই স্বপ্নপূরণে তাকে সাহায্য করছে একটি ই-কমার্স স্টার্ট আপ প্ল্যাটফর্ম। শুক্রবার সংস্থাটি নিলামের ডাক দেয়, সেখানে সর্বোচ্চ দর যিনি দিতে পারবেন, তিনি সুযোগ পাবেন একটি দিন সানির সঙ্গে কাটাতে। আগামী ২৫ থেকে ৩০ জুলাই চলবে এই নিলাম।

এই নিলামে যে টাকা উঠবে তা দান করা হবে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থায়। জনকল্যাণমূলক কাজে তা খরচ করা হবে। আর তাই এই উদ্যোগে শামিল হয়েছেন সানি। সকাল থেকেই শুরু হবে এই যাত্রা। সারাদিনে সানির সঙ্গে যেখানে সেখানে যেতে পারবেন বিজয়ী ভক্ত। সানির সঙ্গে শেয়ার করতে পারবেন মনের কথা। এমনকী জেনে নিতে পারবেন সানির জীবন সম্বন্ধে জানা অজানা নানা তথ্য। পাঁচতারা হোটেলের এক রোমান্টিক ডিনার দিয়েই শেষ হবে বিজয়ীর দিন।

এদিকে, এই উদ্যোগের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন সানি। এর মাধ্যমে সরাসরি ভক্তদের সঙ্গে যোগসূত্র তৈরি হবে বলেই মনে করেন তিনি। একদিকে তার ভক্তদের যেমন স্বপ্নপূরণ হবে, অন্যদিকে সানিরও ইচ্ছেপূরণ হতে চলেছে, কারণ এত সহজে ভক্তদের কাছে পৌঁছে যাওয়া সম্ভব নয় সানির পক্ষে।

তবে শুধু সানি নয়, এই নিলামের সঙ্গে যুক্ত রয়েছেন শিল্পা শেঠিও। এমনকী শিল্পার হাত দিয়েই শুরু হবে এই নিলাম। প্রথম সর্বোচ্চ দরদাতা জয়পুরে শিল্পার যোগাশ্রমে দু’দিন অতিথি হিসাবে থাকার সুযোগ পাবেন। এর পাশাপাশি তিনি যোগ দিতে পারবেন বিশেষ হেলথ ও ফিটনেস সেশনেও। এই দুই তারকা ছাড়াও এই নিলামে থাকছেন আরও অনেকে।

তথ্যসূত্রঃ বিজনেস ষ্ট্যাণ্ডার্ড

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)