JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নতুন সংকটে মাহির ছবি

সিনেমা জগৎ 23rd Jul 2017 at 2:05pm 407
নতুন সংকটে মাহির ছবি

বেশ কয়েকটি বড় বাজেটের ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি। গত মার্চে ঢাকাই চলচ্চিত্রের বড় প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিটের ছবি ‘মনে রেখো’র কাজ শুরু করেন তিনি। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হলেও নতুন করে সংকট দেখা দিয়েছে। এ ছবিটি গত রমজানের ঈদে মুক্তি দেয়ার ইচ্ছে ছিল নির্মাতার। কিন্তু সঠিক সময়ে শুটিং শেষ করতে না পারার কারণে ছবিটির কাজ এখনও শেষ হয়নি।

ছবির বর্তমান অবস্থা জানতে চাইলে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ভিসা জটিলতার কারণে এ ছবির নায়ক বনি সেনগুপ্ত কলকাতা থেকে ঢাকায় আসতে পারছেন না। আমিও তাকে ঠিকমতো ফোনে পাচ্ছি না। ছবির সেট তৈরি করে রেখেছি। বেশকিছু দৃশ্যধারণের পাশাপাশি তিনটি গানের শুটিং শেষ করতে পারলেই ছবির কাজ শেষ হবে। কমপক্ষে টানা ১০ দিনের শুটিং করতে হবে। এদিকে মাহি বলেন, আমি তো প্রস্তুত। এ ছবির বাকি কাজ দ্রুত শেষ করতে চাই। এর মাঝে নানা জটিলতায় শুটিং বন্ধ হয়েছে। তারপরও আমার বিশ্বাস, এরইমধ্যে সব জটিলতা দূর করে ছবির কাজ শেষ হয়ে যাবে।

প্রসঙ্গত এ ছবির গল্পে দেখা যাবে, মাহি ও বনি দুজনেই কলেজ শিক্ষার্থী। তাদের চরিত্রের নাম মুন ও লাকি। এ দুই তরুণ-তরুণীর মধ্যকার প্রেম ও এ সম্পর্কিত জটিলতাসহ নানা বিষয় থাকছে ছবির গল্পে।

এ ছবির বাইরে মাহি আগামী সেপ্টেম্বর থেকে মোশাররফ করিমের বিপরীতে ‘ফালতু’ নামের একটি ছবিতে অভিনয় করবেন। এ ছবিটিও পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। আর সামনে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ও মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবি দুটি মুক্তি পাবে। এ দুটি ছবিতে যথাক্রমে আরিফিন শুভ ও সাইমন সাদিক অভিনয় করেছেন। এছাড়া মাহি অভিনীত বদিউল আলম খোকনের ‘হারজিৎ’, শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে।

তথ্যসূত্রঃ মানবজমিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)