JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাবার কাছ থেকে মেয়েকে ছিনিয়ে ধর্ষণ

দেশের খবর 23rd Jul 2017 at 10:16pm 460
বাবার কাছ থেকে মেয়েকে ছিনিয়ে ধর্ষণ

দিনাজপুরের বীরগঞ্জে বাবার কাছ থেকে মেয়েকে ছিনিয়ে নিয়ে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

ভুক্তভোগী মেয়েটির বাবা জানান, গত বৃহস্পতিবার রাতে বীরগঞ্জ উপজেলার ১৪ বছর বয়সী মেয়েটি তার সঙ্গে দিনাজপুর থেকে বাড়ি ফিরছিলেন। পথে কুড়িটাকিয়াহাটের ভাকুড়ার মোড় এলাকায় আল আমিন ও মোবাইদুল ইসলাম নামে দুই জন তাদেরকে পথ আটকায়। তারা তাকে মারধর করে মেয়েকে ছিনিয়ে নিয়ে মোটর সাইকেলযোগে পালিয়ে যায়।

পরদিন সকালে (২০ জুলাই) স্থানীয় গ্রাম পুলিশ সামছুল ইসলামকে ঘটনাটি জানান মেয়েটির বাবা। আর সামছুল ইসলাম পাশের একটি লিচু বাগান থেকে অপহৃত মেয়েটিকে উদ্ধার করে আল আমিন ও মোবাইদুলকে আটক করে ইউপি কার্যালয়ে নিয়ে আসেন।

পাল্টাপুর ইউপি চেয়ারম্যান তসলিমুল আলম স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার চেষ্টা করেন। সাশিলে ব্যর্থ হওয়ার পর শনিবার রাতে পুলিশকে খবর দিলে তারা ভুক্তভোগীকে উদ্ধার করে দুই যুবককে আটক করে। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হলে বিচারক দুই যুবককে জেল-হাজতে পাঠান।

বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মছিউল গনি বলেন, মেয়ে ধর্ষণের অভিযোগে তার বাবা আদী হয়ে আটক দুই যুবকসহ তিন জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এরপর আমরা তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠাই।

তথ্যসূত্রঃ ঢাকা টাইমস

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)