JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

লাগাতার ধর্ষণের শিকার, স্কুলের বাথরুমেই সন্তানের জন্ম ছাত্রীর

আন্তর্জাতিক 24th Jul 2017 at 11:26am 723
লাগাতার ধর্ষণের শিকার, স্কুলের বাথরুমেই সন্তানের জন্ম ছাত্রীর

স্কুল চলছিল, হঠাৎই তলপেটে ব্যথা অনুভব করে দশম শ্রেণির এক ছাত্রী। শেষপর্যন্ত সরকারি স্কুলের বাথরুমেই অপরিণত সন্তানের জন্ম দিল ১৫ বছর বয়সি এক কিশোরী। শুনতে অবাক লাগলেও গত বৃহস্পতিবার উত্তর দিল্লির মুখার্জি নগরের একটি স্কুলে এমনই ঘটনা ঘটেছে। সম্প্রতি সামনে এসেছে সেই খবর।

তবে এর পাশাপাশি আরও একটি চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। জানা গিয়েছে, ওই কিশোরীর সন্তানের পিতা প্রতিবেশী ৫১ বছর বয়সি এক ব্যক্তি। শুধু তাই নয়, কিশোরীকে গত এক বছরে চার থেকে পাঁচবার ধর্ষণও করেছে সে। ঘটনার দিন পরীক্ষা দিতে স্কুলে গিয়েছিল ওই কিশোরী। কিন্তু পেটে ব্যথা অনুভব করায় বাথরুমে যায় সে। এরপর সেখানেই সন্তানের জন্ম দেয়। ঘটনার কথা জানতে পেরে তড়িঘড়ি তাকে হাসপাতালে ভরতি করে স্কুল কর্তৃপক্ষ এবং পুলিশেও খবর দেওয়া হয়।

খবর পেয়ে তদন্তে নামে পুলিশ। শনিবার গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ব্যক্তিকে। আদতে সে বিহারের বাসিন্দা এবং দিল্লিতে অটো চালাত। জানা গিয়েছে, ধর্ষণের পর ওই কিশোরীর মুখ বন্ধ রাখতে টাকাও দিত সে। জেরায় সে নিজের দোষ স্বীকারও করেছে। এছাড়া জানিয়েছে, মাঝে ওই কিশোরী পেট ব্যথার কথা জানালে, গর্ভপাতের জন্য তাকে ওষুধ খাওয়ায় অভিযুক্ত। কিন্তু সেই ওষুধ কাজ না করায় হিতে-বিপরীত হয়। শেষপর্যন্ত ২৬ সপ্তাহেই অপরিণত শিশুর জন্ম দেয় ওই কিশোরী। এদিকে, মেয়ে যে গর্ভবতী সেকথা জানতই না তার মা-বাবা।

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)