JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

প্রথম টেস্টের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 24th Jul 2017 at 11:33am 296
প্রথম টেস্টের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা

বুধবার গলেতে প্রথম টেস্টে ভারতের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ পরাজয়ের পর সব ধরণের ফরম্যাট থেকে অধিনায়কত্ব ছাড়েন অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস। টেস্টের ম্যাথিউসের স্থলাভিষিক্ত করা হয় দীনেশ চান্দিমালকে। কিন্তু নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় প্রথম টেস্ট খেলা হচ্ছে না চান্দিমালের। প্রথম টেস্টে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দিবেন স্পিনার রঙ্গনা হেরাথ।

চোট কাটিয়ে দলে ফিরেছেন নুয়ান প্রদীপ। হ্যামস্ট্রিং চোটের কারণে দুই সপ্তাহ মাঠের বাইরে ছিলেন তিনি। দলে ফিরেছেন অলরাউন্ডার ধনঞ্জয় ডি সিলভা। বেশ কয়েকদিন ধরে ওয়ানডেতে নিয়মিত পারফরম্যান্স করছেন তিনি। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে বাদ পড়লেও আবারো সুযোগ পেয়েছেন তিনি। দলে ডাক পেয়েছেন ৩০ বছর বয়সী বাঁহাতি স্পিনার মালিন্দা পুষ্পকুমারা। আন্তর্জাতিক ক্রিকেটে এখনো অভিষেক হয়নি তার। ৯৯ টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ৫৫৮ উইকেট শিকার করে ইতিমধ্যেই নিজের সামর্থ্যের জানান দিয়েছেন তিনি।

শ্রীলঙ্কা স্কোয়াডঃ রঙ্গনা হেরাথ (অধিনায়ক) , উপল থারাঙ্গা, দিমুথ করুনারাত্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো মাথিউস, আসেলা গুনারাত্নে, নিরোশান ডিকভেলা, ধনঞ্জয় ডি সিলভা, দানুশকা গুনাথিলাকা, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, ভিশ্ব ফার্নান্দো, মালিন্দা পুষ্পকুমারা এবং নুয়ান প্রদীপ।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)