JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

একসঙ্গে শাকিব-জায়েদ!

সিনেমা জগৎ 24th Jul 2017 at 4:15pm 386
একসঙ্গে শাকিব-জায়েদ!

চলচ্চিত্রের বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে শাকিব খান ও জায়েদ খান বিভিন্ন পত্র-পত্রিকায় একে অপরের নামে নেতিবাচক কথা বলে আসছেন। চিত্রনায়ক শাকিব খান জায়েদ খানের নামে থানায় সাধারণ ডায়েরিও করেছিলেন। এবার শাকিব-জায়েদ একসঙ্গে সিনেমায় কাজ করতে যাচ্ছেন বলে জানা গেছে।

শাকিব-জায়েদ খানকে একসঙ্গে নিয়ে সিনেমা নির্মাণ করবেন আরেক জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক বাপ্পারাজ। অভিনয়ের পাশাপাশি সিনেমা নির্মাণের খাতায় নাম লিখিয়েছেন বাপ্পারাজ। এর আগে তিনি ‘কার্তুজ’ নামে সিনেমা নির্মাণ করেন। এবার ‘তারছেঁড়া’ নামে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লেখা শেষ হয়েছে।

এ সিনেমায় নায়করাজ রাজ্জাক অভিনয় করবেন বলে জানিয়েছেন বাপ্পারাজ। এছাড়া শাকিব খান ও বুবলী জুটিকে সিনেমাটিতে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ একটি চরিত্রে জায়েদ খানকেও দেখা যেতে পারে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি চিত্রনায়ক সম্রাটের বিপরীতে নবাগত একজন চিত্রনায়িকাকে দেখা যাবে।

এ প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, ‘আমি চাই এ সিনেমাটি হোক কারণ এটি হলে সময়ের দৃষ্টান্ত হবে। আর এজন্য এ কাস্টিং নিয়ে আমি চিন্তা করছি। সবাই যার যার অবস্থান থেকে আগ্রহ নিয়ে কাজটি শুরু করতে পারলে আশা করছি ভালো কিছুই হবে। তবে শাকিবের ওপর পরিচালক সমিতির নিষেধাজ্ঞার বিষয়টি নিয়েও অপেক্ষা করছি।’

দেশের বিভিন্ন মনোরম স্থান ছাড়াও থাইল্যান্ড ও মালয়েশিয়ায় সিনেমাটির শুটিং হবে।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)