JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সিরিয়াল কিসার তকমায় লাভবান হয়েছি : হাশমি

বিবিধ বিনোদন 24th Jul 2017 at 4:16pm 212
সিরিয়াল কিসার তকমায় লাভবান হয়েছি : হাশমি

বলিউড অভিনেতা ইমরান হাশমি। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই তার নামের সঙ্গে যুক্ত হয় ‘সিরিয়াল কিসার’ তকমা। তবে বিষয়টি নিয়ে লজ্জা পান না এ অভিনেতা। বরং এতে তিনি লাভবান হয়েছেন বলেই জানিয়েছেন।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ইমরান হাশমি বলেন, ‘ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কয়েকটি সিনেমায় আমাকে চুম্বন দৃশ্যে দেখানো হয় এবং এগুলো ভালো ব্যবসা করেছিল। তাই স্বাভাবিকভাবে তকমাটা (সিরিয়াল কিসার) আমার একটি অংশ হয়ে যায়। মানুষ আপনার নামের সঙ্গে তকমা লাগাতে চাইলে তা প্রতিরোধ করতে পারবেন না। সত্যি বলতে, এ থেকে আমি পালাতে চাইনি। আমি এ থেকে অনেক লাভবান হয়েছি।’

তবে ক্যারিয়ারের দীর্ঘ সময় পার করে ইমরান হাশমি এখন মনে করছেন এই তকমা থেকে বেরিয়ে আসা প্রয়োজন। কারণ এটি তাকে অভিনয়শিল্পী হিসেবে পরিচিতি পেতে বাধা প্রদান করতে পারে।

তিনি বলেন, ‘যখন আপনি একজন অভিনয়শিল্পী হিসেবে প্রকাশ পেতে চান এবং বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে চান তখন এ ধরনের তকমা আপনাকে বাধা প্রদান করবে। মানুষ আপনাকে ওই ধরনের চরিত্রেই দেখতে চাইবে। কিন্তু প্রত্যেক অভিনয়শিল্পীর একটি নির্দিষ্ট সময় থাকে। মনে করি আমি এখন ওই সময়ে রয়েছি। এখন নতুন ধরনের চরিত্রে অভিনয় করা প্রয়োজন।’

ইমরান হাশমি অভিনীত পরবর্তী সিনেমা বাদশাহো। হাশমি ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- অজয় দেবগন, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, সঞ্জয় মিশ্রা প্রমুখ। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)