JanaBD.ComLoginSign Up

আলোচনায় তিন আইকনের ‘দল’

ক্রিকেট দুনিয়া Jul 24 at 4:21pm 634
আলোচনায় তিন আইকনের ‘দল’

'কাটার মাস্টার' মোস্তাফিজুর রহমানকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আইকন হিসেবে ঘোষণা করা হয়েছে। তবে, আইকনরা কে কোন দলে খেলবেন সেটা এখনও চূড়ান্ত নয়। নানা সূত্রের খবর মেলালে তামিম, সাকিব, মাশরাফি, মুশফিক, মাহমুদুল্লাহরা দল পেয়েছেন।

বাকি আইকনদের মধ্যে রয়েছেন মোস্তাফিজ, সাব্বির আর সৌম্য। তাদের দল কোনটি হবে এখনও জানানো হয়নি। তাই, দেশের ক্রিকেট পাড়ায় এখন বাকি তিন আইকনের ভাগ্যে কোন দল, সেটি নিয়েই আলোচনা। গতবার সাব্বির খেলেছেন রাজশাহীতে, সৌম্য খেলেছেন রংপুরে আর ইনজুরির কারণে খেলা হয়নি মোস্তাফিজের।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক জানিয়েছেন, পাঁচটি ফ্রাঞ্চাইজি আইকন ক্রিকেটারের নাম লিখিতভাবে তাদের কাছে জমা দিয়েছে। যদিও এই ৫টি দলের নাম জানাননি তিনি। বাকি তিনটি ফ্রাঞ্চাইজিও খুব দ্রুত আইকন ক্রিকেটারের নাম ঘোষণা করবে।

গত বিপিএলে দল ছিল ৭টি। এবার বেড়েছে একটি। আর তাই একটি দলের হিসেব কষে এবারের আসরে একজন আইকন বা ‘এ’ প্লাস খেলোয়াড় বাড়াতেই হতো। সোমবার (২৪ জুলাই) বিপিএলের গভর্নিং কাউন্সিলের এক সংবাদ সম্মেলনে মোস্তাফিজের নাম ঘোষণা করা হয়।

উড়ো খবর ছিল অফফর্মে থাকা সৌম্যর জায়গায় আইকন হিসেবে যোগ হতে পারেন ইমরুল কায়েস। কিন্তু, কুমিল্লা রিটেইন খেলোয়াড় হিসেবে ইমরুলকে রেখে দেয়। আরও শোনা যায়, নাসির হতে পারেন নতুন আইকন। নাসিরকেও রেখে দেয় ঢাকা। তাই আইকন তালিকায় তাদের রাখার সুযোগ ছিল না।

এদিকে, মাশরাফি কুমিল্লা ছেড়ে রংপুরে নাম লিখিয়েছেন। গতবার চিটাগংয়ে খেলা তামিমকে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মাহমুদউল্লাহকে ধরে রেখেছে খুলনা টাইটান্স। সাকিব আল হাসানকে নিশ্চিত করেছে ঢাকা ডায়নামাইটস। মুশফিকুর বরিশাল বুলস ছেড়ে পাড়ি জমাতে যাচ্ছেন রাজশাহী কিংসে। বাকি থাকে চিটাগং ভাইকিংস, সিলেট সিক্সেস আর বরিশাল বুলস।

সৌম্য, সাব্বির এবং মোস্তাফিজকে কোন তিন ফ্রাঞ্চাইজি নেবে সেটা এখনও জানা যায়নি। উড়ো খবর, মোস্তাফিজ খেলবেন চিটাগাং ভাইকিংসে, সাব্বির সিলেটে এবং সৌম্য বরিশাল বুলসে।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
টি-২০ সিরিজে তামিমের পরিবর্তে মুমিনুল টি-২০ সিরিজে তামিমের পরিবর্তে মুমিনুল
1 hour ago 141
মাইলফলকের সামনে অধিনায়ক মাশরাফি মাইলফলকের সামনে অধিনায়ক মাশরাফি
1 hour ago 126
বিপিএলে অনিশ্চিত তামিম-মোস্তাফিজ বিপিএলে অনিশ্চিত তামিম-মোস্তাফিজ
1 hour ago 122
কোহলিদের বল করলেন টেন্ডুলকার-পুত্র কোহলিদের বল করলেন টেন্ডুলকার-পুত্র
1 hour ago 127
টি-টোয়েন্টি দল ঘোষণা করল শ্রীলঙ্কা টি-টোয়েন্টি দল ঘোষণা করল শ্রীলঙ্কা
2 hours ago 79
বীরেন্দ্র সেহবাগের কাছে যে কারণে ‘ভিক্ষে’ চেয়েছিলেন শোয়েব! বীরেন্দ্র সেহবাগের কাছে যে কারণে ‘ভিক্ষে’ চেয়েছিলেন শোয়েব!
3 hours ago 164
একনজরে দেখুন,টেস্ট-ওয়ানডে-টি-২০'র নতুন র‌্যাঙ্কিংয়ে কোন দল কোথায় একনজরে দেখুন,টেস্ট-ওয়ানডে-টি-২০'র নতুন র‌্যাঙ্কিংয়ে কোন দল কোথায়
3 hours ago 213
এক নজরে দেখে নিন, তিন ফরম্যাটের সবচেয়ে বেশি স্কোর এক নজরে দেখে নিন, তিন ফরম্যাটের সবচেয়ে বেশি স্কোর
9 hours ago 608

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া!
ভাইরাল সঞ্জয় দত্তের মেয়ের ছবি, কেন?
টি-২০ সিরিজে তামিমের পরিবর্তে মুমিনুল
মাইলফলকের সামনে অধিনায়ক মাশরাফি
বিপিএলে অনিশ্চিত তামিম-মোস্তাফিজ
কোহলিদের বল করলেন টেন্ডুলকার-পুত্র
জ্যাকলিনের গালে আলিয়ার চুমু
টি-টোয়েন্টি দল ঘোষণা করল শ্রীলঙ্কা