JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

দ্রুতই ফিরবেন মাহমুদউল্লাহ

ক্রিকেট দুনিয়া 24th Jul 2017 at 8:36pm 160
দ্রুতই ফিরবেন মাহমুদউল্লাহ

কোমরে টান পড়া মাহমুদউল্লাহকে নিয়ে বড় কোনো শঙ্কা নেই। দ্রুতই তিনি অনুশীলন ক্যাম্পে ফিরবেন বলে জানিয়েছেন বিসিবির স্পোর্টস ফিজিশিয়ান।

রোববার জিম সেশনে ওয়েট তুলতে গিয়ে কোমরে টান পড়ে মাহমুদউল্লাহর। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তার এমআরআই করানো হয়। রিপোর্টে বড় কিছু পাননি চিকিৎসকরা। এজন্য মাহমুদউল্লাহকে নিয়ে অনেকটাই চিন্তামুক্ত তারা। তবে তাকে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

রোববার সন্ধ্যায় মাহমুদউল্লাহ জানিয়েছিলেন, ব্যথা হওয়া জায়গায় কিছুটা ফ্লুইড জমেছে। সেগুলো না সরে যাওয়া পর্যন্ত বিশ্রামেই থাকতে হবে তাকে। তবে সোমবার বিসিবির স্পোর্টস ফিজিশিয়ান আমিন জানালেন, বড় কোনো কিছুর শঙ্কা করছেন না তারা। দ্রুতই ক্যাম্পে ফিরতে পারবেন মাহমুদউল্লাহ। তাকে ক্লিনিক্যালি ট্রিটমেন্ট করা হচ্ছে।

মিরপুরে আমিন বলেন, ‘গতকাল জিম সেশনে মাহমুদউল্লাহ ওয়েট লিফটিংয়ের সময় ব্যাকসাইডের নিচের অংশে ব্যথা পেয়েছে। সঙ্গে সঙ্গে তার এমআরআই স্ক্যান করা হয়েছে। এমআরআই স্ক্যানে গুরুতর কিছু চোট ধরা পড়েনি। এজন্য আমরা চিন্তামুক্ত। তাকে ৪৮ ঘণ্টা বিশ্রামে রাখা হয়েছে। আগামীকাল সে আসবে। আমরা তাকে ক্লিনিক্যালি রিএসেস করব। সে খুব দ্রুত অ্যাক্টিভিটিসে ফিরে যেতে পারবে।’

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন মাহমুদউল্লাহ। সতীর্থদের কাছে ফিটনেসের জন্য আদর্শও জাতীয় দলের এ তারকা। আগামী ২৮ জুলাই থেকে জাতীয় দলের স্কিল অনুশীলন শুরু হবে। এর আগেই ক্যাম্পে ফেরার কথা মাহমুদউল্লাহর।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)