JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ছিটকে গেলেন রাহুল

ক্রিকেট দুনিয়া 24th Jul 2017 at 8:40pm 231
ছিটকে গেলেন রাহুল

আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনটা বিলম্বিত হচ্ছে লোকেশ রাহুলের। ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন ভারতীয় ওপেনার। গলে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে তাই খেলা হচ্ছে না তার।

রাহুল সোমবার অনুশীলন করেননি। রোববার পুরো দল দক্ষিণে চলে গেলেও রাহুল কলম্বোতেই রয়ে গেছেন। ‘সতর্কমূলক ব্যবস্থা’ হিসেবে তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছে বিসিসিআইয়ের মেডিক্যাল টিম।

সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ভারপ্রাপ্ত সচিব অমিতাভ চৌধুরী এক বিবৃতিতে বলেছেন, ‘সতর্কমূলক ব্যবস্থা হিসেবে রাহুলকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে এবং শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে সে থাকবে না।’

গত ফেব্রুয়ারি-মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে পাওয়া কাঁধের চোট কাটিয়ে কেবলই ফিরেছেন রাহুল। ওই চোটের কারণে তিনি আইপিএল, চ্যাম্পিয়নস ট্রফি ও ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলতে পারেননি।

২৫ বছর বয়সি ব্যাটসম্যান চোট কাটিয়ে শ্রীলঙ্কা সফরে প্রস্তুতি ম্যাচ দিয়ে প্রায় চার মাস পর ফেরেন ক্রিকেটে। শ্রীলঙ্কা বোর্ড সভাপতি একাদশের বিপক্ষে সেই প্রস্তুতি ম্যাচে করেন ফিফটি। এই ইনিংসের পরই অবশ্য রাহুল জানিয়েছিলেন, টেস্ট প্রত্যাবর্তন নিয়ে তিনি ‘নার্ভাস’ বোধ করছেন। এবার প্রথম টেস্ট থেকে তো ছিটকেই গেলেন।

আগামী বুধবার শুরু হবে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে এই টেস্ট থেকে ছিটকে গেছেন শ্রীলঙ্কার টেস্ট অধিনায়ক দিনেশ চান্দিমালও। তার অনুপস্থিতিতে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দেবেন রঙ্গনা হেরাথ।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)