JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শ্রীলঙ্কার অন্তর্বর্তীকালীন ব্যাটিং কোচ তিলকারত্নে

ক্রিকেট দুনিয়া 24th Jul 2017 at 11:46pm 294
শ্রীলঙ্কার অন্তর্বর্তীকালীন ব্যাটিং কোচ তিলকারত্নে

শ্রীলঙ্কা ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন ব্যাটিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছে হাশান তিলকারত্নেকে। অন্তত ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ হওয়া পর্যন্ত দায়িত্ব চালিয়ে যাবেন শ্রীলঙ্কার প্রাক্তন উইকেটকিপার এই ব্যাটসম্যান।

২০১৪ সালে মারভান আতাপাত্তু যখন প্রধান কোচ হয়েছিলেন, তখন থেকেই স্থায়ী ব্যাটিং কোচ ছাড়া চলেছে শ্রীলঙ্কা দল। তবে শিগগিরই স্থায়ী ব্যাটিং কোচ নিয়োগের আভাস দিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট ম্যানেজার আসাঙ্কা গুরুসিনহা।

গুরুসিনহা বলেছেন, ‘আসলে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ টেস্ট ম্যাচ থেকে হাশান আমাদের সঙ্গে আছেন। এ পর্যায়ে এসে সব টেস্টের জন্য তিনি থাকবেন ব্যাটিং কোচ। খুব সম্ভবত ভারত সফর শেষে কোচ নিক পোথাসের সঙ্গে আলোচনা করব আমরা। তারপর কী ঘটে দেখা যাক। অভিজ্ঞতাবলে তার কাছ থেকে ব্যাটসম্যানরা অনেক কিছু শিখতে পারবে।’

তিলকারত্নে গত বছরের ডিসেম্বর থেকে শ্রীলঙ্কা ক্রিকেটের কোচিং করাচ্ছেন, জাতীয় দলেও তার ভূমিকা ছিল অনেকটাই। এর আগে ২০১৩ সালের জানুয়ারি থেকে ২০১৫ সালের এপ্রিল পর্যন্ত তিনি ছিলেন জাতীয় নির্বাচক। খেলোয়াড়ী জীবনে তিনি ১১ টেস্টে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দিয়েছেন। ৮৩ টেস্টে তার সেঞ্চুরি আছে ১১টি। খেলেছেন ২০০ ওয়ানডেও।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)