.
JanaBD.ComLoginSign Up
JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

জেনে নিন যৌবন ধরে রাখতে প্রতি মাসে কত খরচ করেন এই নায়িকারা?

বিবিধ বিনোদন Jul 24 at 11:53pm 842
জেনে নিন যৌবন ধরে রাখতে প্রতি মাসে কত খরচ করেন এই নায়িকারা?

আজকাল কমবেশি প্রতিটি মানুষ স্বাস্থ্য সচেতন, বিশেষ করে বলিউড তারকারা। ফিটনেস ধরে রাখার জন্য আজকাল বলিউড অভিনেত্রীরা প্রচুর সময় ও অর্থ ব্যয় করেন। তবে সেটি কিন্তু ফেলনা নয়। নিজেকে ফিট রাখতে ও পর্দায় যৌবনা দেখাতে সহায়তা করে এই ব্যায়াম। সৌন্দর্য ধরে রাখতে ঘণ্টার পর ঘণ্টা জিমে কাটান তারা।

বলিউড অভিনেত্রীদের এই ফিটনেস অত্যন্ত মূল্যবান। কারণ প্রতি মাসে ফিটনেসের পেছনে তারা যত খরচ করেন, শুনলে তাক লেগে যাবেন যে কেউ। আজকে আমরা জানাতে যাচ্ছি, কোন অভিনেত্রীর ফিটনেস ট্রেনার কে, এবং তারা নায়িকাদের যৌবন ধরে রাখতে কত বেতন নেন. . .

কারিনা কাপুর খান
মা হওয়ার পরেও কারিনা ফিরে গেছেন আগের ফিগারে। অতিরিক্ত মেদ হটিয়ে তিনি আগের মতো নায়িকা রূপে ফিরছেন। আর তাকে এই কাজে যিনি সাহায্য করছেন, তিনি তার ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত। প্রতিমাসে ফি হিসেবে ৬৫ হাজার রুপি পান নম্রতা।

সোনম কাপুর
বলিউডে প্রবেশের আগে অনেক মোটা ও স্বাস্থবতী ছিলেন সোনম। বলিউডে নায়িকা হিসেবে পা রেখে তিনি হয়েছেন ফ্যাশন আইকন। তাকে দেখলে বোঝার উপায় নেই, তিনিই সেই সোনম, যিনি একসময় ১০০ কেজির বেশি ওজনের ছিলেন। আর তাকে এই ফিগার পেতে সাহায্য করেন ফিটনেস ট্রেনার রাধিকা কারলে। এই কাজে প্রতিমাসে ফি হিসেবে ৫৫ হাজার রুপি পান রাধিকা।

মালাইকা আরোরা
দুই সন্তানের মা তিনি। কিন্তু ২০ বছর আগে যেমন ছিলেন, এখনও তিনি দেখতে তেমনই আবেদনময়ী। মালাইকার ফিগার দেখে তার বয়স বোঝার উপায় নেই। তাকে এই কাজে যিনি সহায়তা করেন তিনি ফিটনেস ট্রেনার আনুশকা পারওয়ানি। প্রতিমাসে ফি হিসেবে ৭৩ হাজার রুপি পান এই ট্রেনার।

দীপিকা পাড়ুকোন
বলিউড থেকে হলিউডে পাড়ি জমিয়েছেন তিনি। তাই ওজন ও ফিগারের প্রতি অতিরিক্ত সচেতন হতে হয়েছে দীপিকাকে। তার ফিটনেস ট্রেনারের নাম ইয়াসমিন করাচিওয়ালা। দীপিকাকে যৌবনা দেখাতে সাহায্য করায় প্রতিমাসে ৪৫ হাজার রুপি নেন তিনি।

আলিয়া ভাট
সোনমের মতো এককালে ওজনদার ছিলেন আলিয়াও। কিন্তু তিনিই এখন বলিউডের নতুন প্রজন্মের উন্মাদনা। সাম্প্রতিক ফিগার পেতে আলিয়াকে সাহায্য করেন ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। আলিয়ার কাছ থেকে তিনি প্রতিমাসে ৪৫ হাজার রুপি ফি নেন।

বিপাশা বসু
ফিটনেস ও ব্যায়ামের জন্য তিনি সবার থেকে এগিয়ে। স্বাস্থ্য ও ফিগার সচেতন তিনি প্রথম থেকেই। বিপাশাকে তার শরীরের আবেদন ধরে রাখতে সহায়তা করেন ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। তিনি প্রতিমাসে ৪৫ হাজার রুপি ফি নেন বিপাশার কাছ থেকে।

কঙ্গনা রানাউত
বলিউডের ‘কুইন’ কঙ্গনা তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। তার প্রায় সব সিনেমাই হিট। নিজেকে তাই ফিট রাখাও তার দায়িত্ব। তাকে ফিটনেস ধরে রাখতে সাহায্য করেন ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত। আর এই কাজের জন্য প্রতিমাসে ৬৫ হাজার রুপি গুনে নেন নম্রতা।

জ্যাকলিন ফার্নান্ডেজ
শরীরচর্চায় কম যান না জ্যাকলিনও। ইদানিং ফ্লেক্সিবল ব্যায়ামের ভিডিও পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই কাজ তিনি রাতারাতি শেখেন নি। তার ফিটনেস ট্রেনার সিনডি জর্ডান তাকে এই কাজে পারদর্শী করে তুলেছেন। আর এই কাজের জন্য তিনি পান ৩০ হাজার রুপি।

শ্রদ্ধা কাপুর
‘হাসিনা পার্কার’ ছবির জন্য ১৭ থেকে ৪১ বছর বয়সী নারীর চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। আর তার জন্য প্রয়োজন ছিলো ফিটনেস ট্রেনারের। তাকে এই ছবিতে আলাদা আলাদা লুক পেতে সাহায্য করেছেন সিনডি জর্ডান। আর এইজন্য প্রতিমাসে তিনি পান ৩০ হাজার রুপি।

তথ্যসূত্রঃ ডেইলি ভাস্কর

JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

Googleplus Pint
Like - Dislike Votes 14 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
বিয়ের পিঁড়িতে বিরাট- আনুশকা বিয়ের পিঁড়িতে বিরাট- আনুশকা
10 hours ago 368
‘আমার সঙ্গে তো ব্যাটে বলে মিলতে হবে’ ‘আমার সঙ্গে তো ব্যাটে বলে মিলতে হবে’
10 hours ago 380
চারিদিকে যখন ভাঙনের খবর, মৌসুমী-সানী দিচ্ছেন সুখের বার্তা চারিদিকে যখন ভাঙনের খবর, মৌসুমী-সানী দিচ্ছেন সুখের বার্তা
Yesterday at 10:38pm 368
মাত্র ১৫ মিনিটের অনুষ্ঠানে নুসরাত ফারিয়ার কত কোটি বাজেট? জানলে চমকে যাবেন মাত্র ১৫ মিনিটের অনুষ্ঠানে নুসরাত ফারিয়ার কত কোটি বাজেট? জানলে চমকে যাবেন
Yesterday at 10:35pm 343
বিমানে বলিউড অভিনেত্রীকে যৌন হেনস্তা বিমানে বলিউড অভিনেত্রীকে যৌন হেনস্তা
Yesterday at 2:19pm 460
দীপিকাকে ফেলে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর দীপিকাকে ফেলে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর
Sat at 10:17pm 526
কথিত প্রেমিক বাপ্পীর বিষয়ে যে তথ্য দিলেন অপু বিশ্বাস কথিত প্রেমিক বাপ্পীর বিষয়ে যে তথ্য দিলেন অপু বিশ্বাস
Sat at 10:07pm 1,369
নিভৃতে স্ত্রী সন্তান ও পরিবার নিয়ে নিজের ১৩তম বিবাহ বার্ষিকী উদযাপন করলেন ফেরদৌস নিভৃতে স্ত্রী সন্তান ও পরিবার নিয়ে নিজের ১৩তম বিবাহ বার্ষিকী উদযাপন করলেন ফেরদৌস
Sat at 10:06pm 622

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

হোয়াটসঅ্যাপে এলো পাঁচটি নতুন ফিচারহোয়াটসঅ্যাপে এলো পাঁচটি নতুন ফিচার
বাজারে এলো Oppo’র দুর্দান্ত লুকের এক স্মার্টফোনবাজারে এলো Oppo’র দুর্দান্ত লুকের এক স্মার্টফোন
জেএসসি-জেডিসির ফল প্রকাশ ৩০ ডিসেম্বরজেএসসি-জেডিসির ফল প্রকাশ ৩০ ডিসেম্বর
বিয়ের পিঁড়িতে বিরাট- আনুশকাবিয়ের পিঁড়িতে বিরাট- আনুশকা
‘আমার সঙ্গে তো ব্যাটে বলে মিলতে হবে’‘আমার সঙ্গে তো ব্যাটে বলে মিলতে হবে’
নকিয়ার শক্তিশালী ব্যাটারির ফোন আনলো এয়ারটেলনকিয়ার শক্তিশালী ব্যাটারির ফোন আনলো এয়ারটেল
আজকের এই দিনে : ১২ ডিসেম্বর, ২০১৭আজকের এই দিনে : ১২ ডিসেম্বর, ২০১৭
আজকের রাশিফল : ১২ ডিসেম্বর, ২০১৭আজকের রাশিফল : ১২ ডিসেম্বর, ২০১৭