JanaBD.ComLoginSign Up

জেনে নিন যৌবন ধরে রাখতে প্রতি মাসে কত খরচ করেন এই নায়িকারা?

বিবিধ বিনোদন Jul 24 at 11:53pm 831
জেনে নিন যৌবন ধরে রাখতে প্রতি মাসে কত খরচ করেন এই নায়িকারা?

আজকাল কমবেশি প্রতিটি মানুষ স্বাস্থ্য সচেতন, বিশেষ করে বলিউড তারকারা। ফিটনেস ধরে রাখার জন্য আজকাল বলিউড অভিনেত্রীরা প্রচুর সময় ও অর্থ ব্যয় করেন। তবে সেটি কিন্তু ফেলনা নয়। নিজেকে ফিট রাখতে ও পর্দায় যৌবনা দেখাতে সহায়তা করে এই ব্যায়াম। সৌন্দর্য ধরে রাখতে ঘণ্টার পর ঘণ্টা জিমে কাটান তারা।

বলিউড অভিনেত্রীদের এই ফিটনেস অত্যন্ত মূল্যবান। কারণ প্রতি মাসে ফিটনেসের পেছনে তারা যত খরচ করেন, শুনলে তাক লেগে যাবেন যে কেউ। আজকে আমরা জানাতে যাচ্ছি, কোন অভিনেত্রীর ফিটনেস ট্রেনার কে, এবং তারা নায়িকাদের যৌবন ধরে রাখতে কত বেতন নেন. . .

কারিনা কাপুর খান
মা হওয়ার পরেও কারিনা ফিরে গেছেন আগের ফিগারে। অতিরিক্ত মেদ হটিয়ে তিনি আগের মতো নায়িকা রূপে ফিরছেন। আর তাকে এই কাজে যিনি সাহায্য করছেন, তিনি তার ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত। প্রতিমাসে ফি হিসেবে ৬৫ হাজার রুপি পান নম্রতা।

সোনম কাপুর
বলিউডে প্রবেশের আগে অনেক মোটা ও স্বাস্থবতী ছিলেন সোনম। বলিউডে নায়িকা হিসেবে পা রেখে তিনি হয়েছেন ফ্যাশন আইকন। তাকে দেখলে বোঝার উপায় নেই, তিনিই সেই সোনম, যিনি একসময় ১০০ কেজির বেশি ওজনের ছিলেন। আর তাকে এই ফিগার পেতে সাহায্য করেন ফিটনেস ট্রেনার রাধিকা কারলে। এই কাজে প্রতিমাসে ফি হিসেবে ৫৫ হাজার রুপি পান রাধিকা।

মালাইকা আরোরা
দুই সন্তানের মা তিনি। কিন্তু ২০ বছর আগে যেমন ছিলেন, এখনও তিনি দেখতে তেমনই আবেদনময়ী। মালাইকার ফিগার দেখে তার বয়স বোঝার উপায় নেই। তাকে এই কাজে যিনি সহায়তা করেন তিনি ফিটনেস ট্রেনার আনুশকা পারওয়ানি। প্রতিমাসে ফি হিসেবে ৭৩ হাজার রুপি পান এই ট্রেনার।

দীপিকা পাড়ুকোন
বলিউড থেকে হলিউডে পাড়ি জমিয়েছেন তিনি। তাই ওজন ও ফিগারের প্রতি অতিরিক্ত সচেতন হতে হয়েছে দীপিকাকে। তার ফিটনেস ট্রেনারের নাম ইয়াসমিন করাচিওয়ালা। দীপিকাকে যৌবনা দেখাতে সাহায্য করায় প্রতিমাসে ৪৫ হাজার রুপি নেন তিনি।

আলিয়া ভাট
সোনমের মতো এককালে ওজনদার ছিলেন আলিয়াও। কিন্তু তিনিই এখন বলিউডের নতুন প্রজন্মের উন্মাদনা। সাম্প্রতিক ফিগার পেতে আলিয়াকে সাহায্য করেন ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। আলিয়ার কাছ থেকে তিনি প্রতিমাসে ৪৫ হাজার রুপি ফি নেন।

বিপাশা বসু
ফিটনেস ও ব্যায়ামের জন্য তিনি সবার থেকে এগিয়ে। স্বাস্থ্য ও ফিগার সচেতন তিনি প্রথম থেকেই। বিপাশাকে তার শরীরের আবেদন ধরে রাখতে সহায়তা করেন ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। তিনি প্রতিমাসে ৪৫ হাজার রুপি ফি নেন বিপাশার কাছ থেকে।

কঙ্গনা রানাউত
বলিউডের ‘কুইন’ কঙ্গনা তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। তার প্রায় সব সিনেমাই হিট। নিজেকে তাই ফিট রাখাও তার দায়িত্ব। তাকে ফিটনেস ধরে রাখতে সাহায্য করেন ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত। আর এই কাজের জন্য প্রতিমাসে ৬৫ হাজার রুপি গুনে নেন নম্রতা।

জ্যাকলিন ফার্নান্ডেজ
শরীরচর্চায় কম যান না জ্যাকলিনও। ইদানিং ফ্লেক্সিবল ব্যায়ামের ভিডিও পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই কাজ তিনি রাতারাতি শেখেন নি। তার ফিটনেস ট্রেনার সিনডি জর্ডান তাকে এই কাজে পারদর্শী করে তুলেছেন। আর এই কাজের জন্য তিনি পান ৩০ হাজার রুপি।

শ্রদ্ধা কাপুর
‘হাসিনা পার্কার’ ছবির জন্য ১৭ থেকে ৪১ বছর বয়সী নারীর চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। আর তার জন্য প্রয়োজন ছিলো ফিটনেস ট্রেনারের। তাকে এই ছবিতে আলাদা আলাদা লুক পেতে সাহায্য করেছেন সিনডি জর্ডান। আর এইজন্য প্রতিমাসে তিনি পান ৩০ হাজার রুপি।

তথ্যসূত্রঃ ডেইলি ভাস্কর

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 4.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
বলিউডের যে তারকারা সম্পর্কে ভাই-বোন! বলিউডের যে তারকারা সম্পর্কে ভাই-বোন!
Yesterday at 5:07pm 754
টলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকা শুভশ্রী টলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকা শুভশ্রী
Yesterday at 12:45pm 684
১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া! ১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া!
Sat at 6:47pm 685
ভাইরাল সঞ্জয় দত্তের মেয়ের ছবি, কেন? ভাইরাল সঞ্জয় দত্তের মেয়ের ছবি, কেন?
Sat at 6:45pm 520
জ্যাকলিনের গালে আলিয়ার চুমু জ্যাকলিনের গালে আলিয়ার চুমু
Sat at 6:28pm 477
নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে জানালেন সালমান খান নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে জানালেন সালমান খান
Sat at 3:07pm 406
দাম্পত্য জীবনে কোহলি-আনুশকার প্রতিশ্রুতি দাম্পত্য জীবনে কোহলি-আনুশকার প্রতিশ্রুতি
Sat at 11:32am 492
হৃত্বিক-কঙ্গনা বিতর্কে মুখ খুললেন সুজান খান হৃত্বিক-কঙ্গনা বিতর্কে মুখ খুললেন সুজান খান
Fri at 11:45pm 312

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

আজকের আবহাওয়া : ২২ অক্টোবর, ২০১৭
বার্নাব্যুতে জয়ে ফিরলো রিয়াল
নেইমারের লাল কার্ড, পিএসজিকে বাঁচালেন কাভানি
বাণী-বচন : ২৩ অক্টোবর ২০১৭
টিভিতে আজকের খেলা : ২৩ অক্টোবর, ২০১৭
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৩ অক্টোবর, ২০১৭
জমলো না আমির খানের সিক্রেট সুপারস্টার
সুস্বাদু মুরগির টেংরি কাবাব