JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

অপু বিশ্বাসের নাচ দেখলেন না শাকিব খান

বিবিধ বিনোদন 25th Jul 2017 at 9:20am 501
অপু বিশ্বাসের নাচ দেখলেন না শাকিব খান

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। ২০১৫ সালের চলচ্চিত্রে সেরাদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুরস্কার প্রদানের আনুষ্ঠানিকতা শেষে চঞ্চল চৌধুরী ও পূর্ণিমার উপস্থাপনায় প্রায় এক ঘণ্টার একটি সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

সেখানে নাচ নিয়ে আসেন ঢালিউডে বর্তমান প্রজন্মের সেরা নায়িকা অপু বিশ্বাস। তার নাচ প্রধানমন্ত্রীসহ উপস্থিত অতিথিরা উপভোগ করলেও দেখেননি তার স্বামী চিত্রনায়ক শাকিব খান। সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর আগেই তিনি অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এ নিয়ে অবশ্য আফসোস নেই অপুর। তিনি বলেন, ‘হয়ত শাকিব ব্যস্ত ছিল তাই চলে গেছে অনুষ্ঠান শেষ না করেই। তবে আমার পারফর্ম সে দেখলে আমার ভালো লাগত।’

এদিকে অনুষ্ঠান শেষ না করে শাকিবের প্রস্থান নিয়ে বেশ গুঞ্জন উঠেছে। চলচ্চিত্রের মানুষদের দাবি, অপু বিশ্বাসের পরিবেশনা দেখতে হবে বলেই চলে গেছেন শাকিব। নাহলে এবারের আসরের সেরা অভিনেতা হিসেবে যুগ্মভাবে পুরস্কৃত হয়েও চলচ্চিত্রের মানুষদের পরিবেশনা রেখে তাড়াহুড়ো করে চলে যাবেন কেন! এছাড়া যেখানে প্রধানমন্ত্রী ও তার বেশ কয়েকজন মন্ত্রী নিয়ে উপস্থিত থাকতে পারেন সেখানে শাকিবের চলে যাওয়াটা দৃষ্টিকটু বলেই সমালোচিত হচ্ছে।

গুঞ্জন আছে, পুত্রসহ অপু বিশ্বাস প্রকাশ্যে আসার পর থেকেই মানসিক টানাপোড়েনে যাচ্ছে শাকিব-অপুর দাম্পত্য জীবন। দু’জনের মধ্যে গেল কয়েক মাসে চোখের দেখা হয়নি। তাই আজ একই অনুষ্ঠানে উপস্থিত থাকায় দু’জনের দেখা হবার দৃশ্যটি দেখার অপেক্ষায় ছিলেন চলচ্চিত্রের মানুষরা। কিন্ত সেই অপেক্ষায় গুড়েবালি। অপুর সঙ্গে দেখা হলো না শাকিবের।

অপু যখন নাচ নিয়ে মঞ্চে আসেন উপস্থিত চলচ্চিত্র শিল্পী, কলাকুশলী ও সাংবাদিকরা শাকিবকে খুঁজতে থাকেন। তাকে কোথাও না দেখতে পাওয়ায় খোঁজ নিয়ে জানা যায়, সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর আগেই চলে গেছেন এই দেশসেরা এই নায়ক।

তবে পুরস্কার গ্রহণ শেষে ফারুক, আলমগীর, শাবানা, অঞ্জনার সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা যায় শাকিব খানকে।

প্রসঙ্গত, অপু বিশ্বাস আজ নায়ক ফেরদৌসের জুটি হয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার মঞ্চ মাতান। সোহাগের চমৎকার কোরিওগ্রাফিতে অসাধারণ ছিল এই দুই তারকার পারফর্ম। এছাড়াও সাইমন-নিপুণ, রিয়াজ-পপি, জায়েদ-আইরিন, বাপ্পী-মিশা জুটি বেঁধে নান্দনিক পরিবেশনায় মুগ্ধ করেন প্রধানমন্ত্রী ও উপস্থিত অতিথিদের।

এবারে অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের ৪০তম আসর। এবারে সেরা ছবিসহ ২৫টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হয়েছে। আজীবন সম্মাননা পেয়েছেন কিংবদন্তি অভিনেত্রী শাবানা ও সংগীতশিল্পী ফেরদৌসি রহমান। -জাগো নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)