JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ক্ষুব্ধ মিশা বললেন, ‘লেট দেম ডু’

বিবিধ বিনোদন 25th Jul 2017 at 2:48pm 307
ক্ষুব্ধ মিশা বললেন, ‘লেট দেম ডু’

‘এটা কোনো আলোচনার বিষয়ই না। আমি এটা নিয়ে কোনো কথাই বলতে চাই না। লেট দেম ডু’— মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে ক্ষোভের সঙ্গে এমনটাই বলেছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। মঞ্চে তার গাওয়া একটি হিন্দি গানের ভিডিও নিয়ে বিভিন্ন সমালোচনার প্রেক্ষিতে কথাগুলো বলেছেন তিনি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা। বিতর্কিত যৌথ প্রযোজনার বিপক্ষ স্বর এই অভিনেতা কেন হিন্দি গান গাইলেন ও নাচলেন, এমন প্রশ্ন তুলে ভিডিওটি শেয়ার করেছেন অনেকে। এখন এটি ভাইরাল হওয়ার পথে।

মিশা সওদাগরের হিন্দি গান গাওয়ার ভিডিওটি সম্প্রতি শেয়ার করা হয় 'প্রিয়দর্শিনী অভিনেত্রী (মৌসুমী) ফ্যানক্লাব' ফেসবুকের একটি পাবলিক গ্রুপ থেকে। সেখান থেকেই এটি ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, অমিতাভ বচ্চনের ‘মেরে অঙ্গনে মে তোমহার ক্যা কাম হ্যায়’ গানটি গাইছেন আর তার তালে নাচছেন মিশা। দর্শকরাও বেশ ভালো উপভোগ করছেন। কে বা কারা এটি ধারণ করে ইউটিউবে দিয়েছে। আর তারপরই শুরু হয় সমালোচনা।

মিশা সওদাগর আরও বলেন, ‘অমিতাভের অভিনয় বা গান কার পছন্দ নয়? শাহরুখের পারফর্মেন্স আমারও ভাল্লাগে। বাংলাদেশের কোন ঘরে হিন্দি গান বাজে না? আমি তো গায়ক নই, দর্শককে বিনোদন দেওয়ার জন্য গানটি গেয়েছিলাম। আর কিছু নয়। এখন এটা নিয়ে কে বা কারা সমালোচনা করছে, সেসব দেখার সময় আমার নেই।’

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)