JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শাকিবের সঙ্গে দুই ছবিতে মিম

সিনেমা জগৎ 25th Jul 2017 at 2:52pm 387
শাকিবের সঙ্গে দুই ছবিতে মিম

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে নতুন দুই ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ছবি দুটিতে শাকিব আগেই চুক্তিবদ্ধ হলেও আনুষ্ঠানিকভাবে গতকাল (সোমবার) চুক্তিবদ্ধ হয়েছেন মিম। ছবি দুটির হলো- ‘আমি নেতা হব’ এবং ‘মামলা হামলা ঝামেলা’। ছবি দুটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া এবং পরিচালনা করবেন উত্তম আকাশ।

প্রযোজক প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ সেলিম খান জাগো নিউজকে এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ দুটি ছবিতেই মিমকে চুক্তিবদ্ধ করেছি। সাইনিং মানিও দিয়েছি। দুই ছবিতে মিমের বিপরীতে শাকিব খান অভিনয় করবেন। এর মধ্যে ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব-মিম ছাড়াও অভিনয় করবেন মিষ্টি জান্নাত। এই ছবিতে মিষ্টি জান্নাতের সঙ্গে অভিনয় করার কথা ছিল নবাগত সুপ্তির। কিন্তু গল্পের প্রয়োজনে মিমকে আনা হয়েছে।

সেলিম খান আরও বলেন, ‘কেউ কথা রাখে না’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য নায়িকা বাছাইয়ের চূড়ান্ত প্রক্রিয়া চলছে। মিম অথবা বুবলী এই দু’জনের মধ্যে একজনকে নেয়া হবে। আর সুপ্তি থাকবেন।

এ বিষয়ে মিম বলেন, গতকাল (সোমবার) দুপুরে ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ ছবি দুটিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ১ আগস্ট থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তিনি আরও বলেন, অনেক বছর পর শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছি, তাও আবার জোড়া ছবিতে। খুব ভালো লাগছে।

এদিকে, আজ (২৫ জুলাই, মঙ্গলবার) থেকে ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ ছবি দুটির মহরত ও শুটিং শুরু হওয়ায় কথা ছিল। কিন্তু সেটা আর হয়নি। কারণ, ছবি দুটির মহরতে শীর্ষ স্থানীয় একজন রাজনৈতিক নেতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার ছিল। তবে তিনি সিঙ্গাপুরে থাকায় তা আর হয়নি। অন্যদিকে, বৈরী আবহাওয়ার কারণে শুটিং ও মরহত কোনোটাই শুরু করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন সেলিম খান।

তিনি আরও বলেন, আগামী (চলতি মাস) ২৮ অথবা ৩১ তারিখ, যেকোনো একদিন ধুমধাম করে তিন ছবির মহরত করে একটানা দুই ছবির শুটিং শুরু করব। এ ছাড়া সবগুলো (তিনটি) ছবিতেই অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী।

উল্লেখ্য, শাকিব খান ও মিম বড়পর্দায় প্রথমবার জুটি বাঁধেন ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে। জাকির হোসেন রাজু পরিচালিত ওই ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে এবং সুপার-ডুপার হিট হয়।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)