JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কবে মুক্তি পাচ্ছে বন্ডের পরবর্তী সিনেমা?

সিনেমা জগৎ 25th Jul 2017 at 3:08pm 172
কবে মুক্তি পাচ্ছে বন্ডের পরবর্তী সিনেমা?

হলিউডের জনপ্রিয় সিনেমা সিরিজ- জেমস বন্ড। এ সিরিজের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা স্পেকটার। ২০১৫ সালে মুক্তি পায় সিনেমাটি। এ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী অর্থাৎ ২৫তম সিনেমা নিয়ে এরই মধ্যে কাজ শুরু করেছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, আরো একবার জেমস বন্ড চরিত্রে ড্যানিয়েল ক্রেগকে দেখতে পাবেন দর্শকরা।

কলাকুশলী নিয়ে নানা জল্পনা-কল্পনা শোনা গেলেও এরই মধ্যে সিরিজের ২৫তম সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে জেমস বন্ড সিনেমার অফিশিয়াল অ্যাকাউন্টে এ তারিখ ঘোষণা করা হয়।

এক টুইটে লেখা হয়েছে: ‘যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে ২০১৯ সালের ৮ নভেম্বর ফিরছে জেমস বন্ড। প্রথা অনুযায়ী যুক্তরাজ্য ও বিশ্বের অন্যান্য দেশে আগে মুক্তি পাবে সিনেমাটি।’

পশ্চিমা একটি সংবাদমাধ্যমের তথ্যানুসারে, বন্ড হিসেবে ড্যানিয়েল ক্রেগের ফেরার বিষয়টি নিশ্চিত হয়েছে। তবে পরিবেশক, আন্তর্জাতিকভাবে মুক্তির তারিখ এবং কলাকুশলীদের নাম পরবর্তীতে জানানো হবে। স্পেকটার সিনেমার পরই সনির সঙ্গে ইওএন প্রোডাকশনের চুক্তি শেষ হয়েছে। এখন ওয়ার্নার ব্রোস, ইউনিভার্সাল প্রোডাকশনের মতো বড় বড় প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাটির স্বত্ব কেনার চেষ্টা করছেন।

এদিকে গুঞ্জন উঠেছে, জনপ্রিয় নির্মাতা ক্রিস্টোফার নোলান পরবর্তী সিনেমাটি পরিচালনা করবেন। নিল পুরভিস এবং রবার্ট ওয়েড যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য লিখবেন। জেমস বন্ড সিরিজের সর্বশেষ ছয়টি সিনেমার চিত্রনাট্য লিখেছেন তারা। সিনেমাটি প্রযোজনা করবেন মাইকেল জি উইলসন এবং বারবারা ব্রকলি।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)